মাদক বিক্রেতার দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ১২

ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেট ব্যবসায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ নয়াগাঁও এলাকায় মধ্য রাতে মাদক বিক্রেতাদের দু’গ্রুপে দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ায় নারীসহ ১২ জন আহত হয়েছে।

বুধবার দিবাগত রাত ১১ টা থেকে ১ টা পর্যন্ত ফেন্সিডিল বিক্রেতা মো: দেলা ও ইয়াবা ট্যাবলেট বিক্রেতা মো: নয়নের দু’গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়।


আহতদের মধ্যে মো: দিলা, তার স্ত্রী মাকসুদা বেগম, মাফিয়া, আরিফ, নয়নকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতদের স্থানীয় প্রাইভেট ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সদর থানার সেকেন্ড অফিসার এসআই সুলতান উদ্দিন জানান, বুধবার দিবাগত রাত ১১ টার দিকে নয়াগাঁও চাঁনতারা মসজিদের কাছে ফেন্সিডিল বিক্রেতা মো: দিলা ও ইয়াবা ট্যাবলেট বিক্রেতা নয়নের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মাদক বিক্রেতা দু’গ্রুপে সংঘর্ষের সূত্রপাত হয়।

পরে গভীর রাত ১ টা পর্যন্ত থেমে থেমে কয়েক দফায় ওই দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এ ঘটনায় বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে আহত মাকসুদা বেগম বাদী হয়ে ইয়াবা বিক্রেতা মো: নয়নকে প্রধান আসামী করে ১২ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

যমুনা নিউজ