এনসিসি ব্যাংকের ৯৬তম শাখা উদ্বোধন

nccমুন্সিগঞ্জের শ্রীনগরে এনসিসি ব্যাংকের ৯৬তম শাখার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে শাখার কার্যক্রম উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান মো. নুরুন নেওয়াজ সেলিম।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ নূরুল আমিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক খায়রুল আলম চাকলাদার এবং উদ্যোক্তা কাজী মনিরুল আলম।

এ ছাড়াও ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক গোলাম হাফিজ আহমেদ এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক টি এম ফারুক চৌধুরী, প্রবীণ ব্যাংকার নাসিরউদ্দিন আহমেদ, জাস্ট নিউজের বার্তা সম্পাদক মহিউদ্দীন খান মোহন, শ্রীনগর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মশিউর রহমান এবং সাবেক ইউপি চেয়ারম্যান শাহ আলম শাওনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান মো. নুরুন নেওয়াজ সেলিম বলেন, আধুনিক ব্যাংকিং সুবিধা নিয়ে শ্রীনগরে এনসিসি ব্যাংকের নতুন শাখা খোলা হয়েছে। এসব সুবিধা ও সেবা গ্রহণের জন্য তিনি ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান।
ncc
ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নূরুল আমিন ব্যাংকের বিভিন্ন আকর্ষনীয় স্কিম এবং সেবা প্রসঙ্গে বলেন, এনসিসি ব্যাংকের শাখা থেকে কয়েক মিনিটে বিশ্বের যে কোনো প্রান্ত থেকে প্রবাসীদের পাঠানো টাকা গ্রহণ করা যায়। এ ছাড়া এনসিসি ব্যাংক প্রবাসীদের সঞ্চয়ে বেশি মুনাফাও দিয়ে থাকে।

বাংলানিউজটোয়েন্টিফোর