টঙ্গীবাড়িতে চাঁদা না দেওয়ায় বিধবাকে মারধর, থানায় অভিযোগ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে চাঁদা না দেওয়ায় নূরজাহান বেগম (৪৫) নামে এক বিধাবাকে মারধর করছে চাঁদাবাজরা। এ ঘটনায় নূরজাহান বেগম বাদী হয়ে বুধবার টঙ্গীবাড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

নূরজাহান জানান, টঙ্গীবাড়ি উপজেলার পাঁচগাওঁ গ্রামের রশিদ মোল্লার ছেলে রিপন মোল্লা, চিত্রকড়া গ্রামের বারেক শেখের ছেলে সুজন ও দত্তর গ্রামের বুদাই সৈয়ালের ছেলে মালেক সৈয়াল বেশ কিছু দিন যাবৎ তার কাছে চাঁদা দাবি করে আসছে। চাঁদা না দেওয়ায় গত ১৬ জুন সকালে নূরজাহান বাড়ি থেকে পাঁচগাঁও বাজারে যাওয়ার পথে রিপন, সুজন ও মালেক বিধবাকে মারধর করে একটি নকিয়া মোবাইল ও নগদ ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে তার চিৎকারে লোকজন এগিয়ে এসে তাকে হাসপাতালে নিয়ে যায়। নূরজাহান উপজেলার চিত্রকড়া গ্রামের প্রয়াত গগন আলীর স্ত্রী। তিনি আরো জানান, এর আগেও রিপন মোল্লা ওরফে কসাই রিপন তার কাছ থেকে জোরপূর্বক ৫ হাজার টাকা লুটে নেয়। কসাই রিপনের বিরুদ্ধে টঙ্গীবাড়ি থানা ও আদালতে একাধিক মামলা রয়েছে। সে ইতিপূর্বে কয়েকবার কারাবরণ করে।

ঢাকা নিউজ এজেন্সি

One Response

Write a Comment»
  1. Guys.. Ripon Molla is great fucking bitch every one know that. Why people not take a action against him. listen guys I was porn in panchgaon and living in uk. if I was there right now to be honest with you he must be fucked.