বিয়ে ভেঙ্গে যাওয়ায় সন্ত্রাসীদের বিচারের দাবীতে মানববন্ধন

কুৎসা রটানো ও সন্ত্রাসী হামলার কারনে মেঘলার বিয়ে ভেঙ্গে যাওয়ায় সন্ত্রাসীদের শাস্তির দাবীতে সোমবার মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ মুক্তারপুর এলাকায় মানববন্ধন করেছে বিক্ষুব্ধ জনতা।

মুক্তারপুর এলাকাস্থ শাহ সিমেন্ট ফ্যাক্টরীর সামনের সড়কে সোমবার বেলা সাড়ে ১১ টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত এক ঘন্টা এই মানববন্ধন করে স্থানীয় এলাকাবাসী। নির্যাতিত জনগণের ব্যানারে এ মানববন্ধনে স্থানীয় নারী-পুরুষ অংশ নেন।


গত ৪ জুন শহরের উপকন্ঠ মুক্তারপুর এলাকায় সন্ত্রাসী ফজল দেওয়ান গং সেখানকার কিরন মিয়ার মেয়ে কিশোরী মেঘলা আক্তারের বিরুদ্ধে কুৎসা রটায় ও বাড়িতে হামলা চালায়। এতে গত ৭ জুন মেঘলার বিয়ে ভেঙ্গে যায়। এ ঘটনায় সন্ত্রাসী ফজল দেওয়ান গংয়ের বিচারের দাবীতে নির্যাতিত জনতা সোমবার এই মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধন চলাকালে কিশোরী মেঘলার বাবা নির্যাতিত কিরন মিয়া কান্না জড়িত কন্ঠে বলেন, সন্ত্রাসী ফজল দেওয়ান এলাকার প্রভাবশালী ব্যক্তি। মেয়ের বিয়ে অন্যত্র ঠিক হওয়ায় সন্ত্রাসীরা নানা ধরনের মিথ্যে কুৎসা রটায়। এছাড়া যে দিন মেয়ের বিয়ে ঠিক হয়, তার পরদিনই গত ৪ জুন সন্ত্রাসী ফজল দেওয়ানের লোকজন বাড়িতে হামলা চালালে কিশোরী মেঘলা, তার মা রুমা বেগমসহ ৪-৫ জন আহত হয়। ফজল দেওয়ান বিবাহিত সত্বেও মেঘলাকে বিয়ে করতে চেয়েছিল। তার ওই প্রস্তাবে রাজী না হওয়ায় এ হামলা চালানো হয়।

মুন্সীগঞ্জ নিউজ