টঙ্গীবাড়ীতে ১ গৃহবধূকে হত্যার অভিযোগ

ব.ম শামীম: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার দক্ষিন বেতকা গ্রামে ১ গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ বৃহস্পতিবার রাতে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় মনোয়ারা বেগম নামের এক আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

জানাগেছে, উপজেলার দক্ষিন বেতকা গ্রামের মফিজ মিয়া এর সাথে স্ত্রী শারমিন বেগম (২৮) এর দির্ঘ যাবৎ সাংসারিক কলহ ও বিবাদ চলে আসছিলো। মফিজ এলাকায় একজন মাদকাশক্ত ও ভবুঘোরে ড্রেজার ব্যাবসায়ী হিসাবে পরিচিত। আজেবাজে লোকদের সাথে চলাফেরা করায় তার স্ত্রীর সাথে প্রায়ই কলহ বিবাদ লেগে থাকতো। এরই জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে শারমিনের পরিবার সূত্রে জানাগেছে।


এদিকে মফিজের পরিবার জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে মফিজের সাথে শারমিনের কথা কাটাকাটি হয়। পরে সে বিষপান করে আতœহত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই স্বপন বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় ৭ জনকে আসমী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। টঙ্গীবাড়ী থানা পুলিশের এসআই ইলিয়াস জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রির্পোট আসলে হত্যা না আতœহত্যা সে সম্পর্কে বিস্তারিত জানাযাবে।

=======================

টঙ্গিবাড়ীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে জেলার টঙ্গিবাড়ী উপজেলার দক্ষিণ বেতকা গ্রামে স্বামীর বসত ঘর থেকে গৃহবধূ শারমিন আক্তারের (২৮) লাশ উদ্ধার করে পুলিশ। শুক্রবার সকালে গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের ভাই স্বপন মিয়া বাদী হয়ে শুক্রবার সকালে টঙ্গিবাড়ী থানায় স্বামীর বাড়ির লোকজনের বিরুদ্ধে হত্যার অভিযোগে লিখিত অভিযোগ দায়ের করেন। ভাই স্বপনের দাবি, তার বোনকে জোড়পুর্বক মুখে বিষ ঢেলে দিয়ে তার স্বামীর বাড়ির লোকজন হত্যা করেছে।


টঙ্গিবাড়ী থানার ওসি এস এ খালেক জানান, নিহত গৃহবধূ টঙ্গিবাড়ী উপজেলার আঁড়িয়ল গ্রামের প্রয়াত আলী শেখের মেয়ে। নিহতের ২ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে নিহতের স্বামী ফিরোজ মিয়া পুলিশকে খবর দিলে দক্ষিণ বেতকা গ্রামের স্বামীর বসত-ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের স্বামী ফিরোজ মিয়া দাবি করেন, অভিমান করে বিষপান করলে গৃহবধূ শারমিন মারা যায়।

ঢাকা নিউজ এজেন্সি