অভিনয়ে ফিরলেন শায়না

বিয়ের পর উধাও হয়ে গিয়েছিলেন। তারপর অনার্স দ্বিতীয় বর্ষের ফাইনাল পরীক্ষার কারণে এ বছরের শুরু থেকেই শায়না ক্যামেরায় বিরতিতে ছিলেন। বিরতিতে থাকায় নতুন কোন নাটক কিংবা বিজ্ঞাপনে তাকে আর দেখা যায়নি। সম্প্রতি বিরতি কাটিয়ে ফিরলেন তিনি। কাজ শুরু করেছেন কিছু নাটকে।

নতুন করে প্রত্যাবর্তন প্রসঙ্গে শায়না বলেন, পড়ালেখার জন্য অনেক দিন ক্যামেরা থেকে দূরে থাকতে হয়েছে। অভিনয়ের মানুষের জন্য এটা খুবই কষ্টের। তবে এখন আর কোন ঝামেলা নেই। আশা করছি পুরো বছর নিয়মিতভাবে কাজ করতে পারব।


শায়না আরও বলেন, ঈদের কিছু নাটকে কাজ করছি। কিছু ধারাবাহিকে অভিনয়ের প্রস্তাব পাচ্ছি। তবে ভাল গল্প আর চরিত্র না পেলে আর ধারাবাহিকে কাজ করব না। এই মুহূর্তে একক নাটককেই প্রাধান্য দেব। অনেক নাটকের স্ক্রিপ্ট জমা পড়ে আছে। এর মধ্যে ভাল কিছু চরিত্র রয়েছে, সেগুলো আগে হাতে নেব। আশা করছি আসছে ঈদে কিছু নাটকে দর্শক বৈচিত্র্যময় এবং নতুন শায়নাকে খুঁজে পাবেন।

উল্লেখ্য, শায়না অভিনীত মাসুদ আখন্দের পরিচালনায় পিতা সম্প্রতি মুক্তি পেয়েছে। মুক্তির প্রতীক্ষায় রয়েছে নার্গিস আক্তারের পুত্র এখন পয়সাওয়ালা ছবিটি। রুবাইয়াত হোসেন পরিচালিত মেহেরজান তার প্রথম অভিনীত ছবি। যেটি ইতিমধ্যে মুক্তি পেয়েছে।

বাংলাপোষ্ট২৪