টঙ্গিবাড়ীতে ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারের গুজব

শরিফ ভূইয়া: মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় থানা পুলিশের অভিযানে শনিবার রাতে ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতারের গুজব ছড়িয়ে পড়েছে। শনিবার রাত সাড়ে ৭ টার দিকে টঙ্গিবাড়ী উপজেলার ধীপুর ইউনিয়নের বাড়ৈপাড়া বালুর মাঠ এলাকা থেকে ওই ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলে দাবী করেন বেশ কয়েক জন স্থানীয় ব্যক্তি।

জেলায় কর্মরত বেশ কয়েকজন সাংবাদিকের কাছে মোবাইল ফোনে স্থানীয় সূত্র ওই বিপুল পরিমানের ইয়াবা ট্যাবলেটসহ ফিরোজ মাতবর (৪০) নামে মাদক বিক্রেতাকে গ্রেফতার করার সংবাদ দেওয়া হয়। এতে সাংবাদিকদের মধ্যে দৌড়ঝাপ শুরু হয়।

পরে রাত সোয়া ৮ টার দিকে টঙ্গিবাড়ী থানার ওসি এস এ খালেকের সঙ্গে যোগাযোগ করে ঘটনার সত্যতা জানতে চাইলে তিনি ৫ হাজার পিস ইয়াবা উদ্ধারের ঘটনাটি নিছক গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

তিনি জানান, ইয়াবা ট্যাবলেট উদ্ধার, মাদক বিক্রেতা গ্রেফতার ও ঘটনাস্থলের সব তথ্যই নিশ্চিত। কিন্তু পুলিশ শনিবার রাতে যে পরিমান ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে তার সঙ্গে স্থানীয়দের দেওয়া সংখ্যার সঙ্গে বেশ তফাৎ রয়েছে।

প্রকৃত পে পুলিশ মাত্র ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ জেলার টঙ্গিবাড়ী উপজেলার ধীপুর ইউনিয়নের বাড়ৈপাড়া বালুর মাঠ এলাকা থেকে ফিরোজ মাতবর নামে এক মাদক বিক্রেতাকে মাত্র ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতারের দাবী করা হয়েছে।

স্থানীয়দের দেওয়া তথ্য ও পুলিশের দেওয়া তথ্যের মধ্যে ইয়াবা ট্যাবলেটের সংখ্যায় এ অমিল থাকার ঘটনায় সাংবাদিকরা বিস্ময় প্রকাশ করেছেন।

বাংলাপোষ্ট২৪