হাড্ডাহাড্ডি লড়াইয়ে সিরাজদিখান দলিল লেখক ও ষ্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচন সম্পন্ন

বৃহস্পতিবার হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝে সিরাজদিখান দলিল লেখক ও ষ্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচন শেষ হয়েছে। এ নির্বাচনে প্রাক্তন সভাপতি আমির হোসেন মেম্বার ও ইলিয়াছ উদ্দিন খান যুগ্মভাবে সভাপতি এবং মো: আক্তার হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সমিতির মোট ভোটার সংখ্যা ৭৯ জন।

সকল ভোটারই সুষ্ট ও শান্তি পূর্ণ পরিবেশে তাদের নিজ নিজ ভোট প্রদান করেছেন।

সভাপতি পদে প্রার্থী ছিলেন একবারের নির্বাচিত সাধারণ সম্পাদক ও পরপর তিনবারের নির্বাচিত সভাপতি হেভি ওয়েট মো: আমির হোসেন মেম্বার, মো: ইলিয়াস উদ্দিন খান ও মো: রায়হান মোল্লা।

উক্ত ভোটের মধ্যে মো: আমির হোসেন মেম্বার ২৭ ভোট, মো: ইলিয়াস উদ্দিন খান ২৭ ভোট পেয়ে যুগ্ম ভাবে প্রথম হয়েছেন। প্রতিদ্ব›দ্ধী মো: রায়হান মোল্লা ২৫ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন।


যুগ্ম ভাবে প্রথম হওয়ায় সকল ভোটারের আস্থাভাজন সফল সাবরেজিষ্ট্রার তথা রিটানিং অফিসার শেখ মুহাম্মদ শহিদুল্লাহ প্রার্থীদের সমর্থনে আমির হোসেন মেম্বারকে প্রথম বছরের জন্য এবং ইলিয়াস উদ্দিন খানকে দ্বিতীয় বছরের জন্য সভাপতির দায়িত্ব পালন করার অনুরোধ জানান।

এতে প্রার্থীসহ সকল ভোটার হাসিমুখে এই অনুরোধ মেনে নেন। অপরদিকে সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন মো: আক্তার হোসেন, প্রাক্তন সাধারণ সম্পাদক মো: আলী আহম্মদ ও মো: আল-আমিন।

ভোটারদের দেওয়া ভোটের মধ্যে আক্তার হোসেন পেয়েছেন ৩৯ ভোট, আলী আহম্মদ পেয়েছেন ৩৫ ভোট ও আল-আমিন পেয়েছেন ৫ ভোট। বিনা প্রতিদ্ব›দ্ধীতায় সহ-সভাপতি হয়েছেন মো: শেখ ফরিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো: বাবুল মিয়া ও মো: আসাদুজ্জামান বাবু, সাংগাঠনিক সম্পাদক হয়েছেন মো: ফিরোজ মৃধা। জয়ী নেতৃবৃন্দ উৎফুল্লচিত্তে সবার সাথে দেখা করেছেন এবং পরাজিতদের নিয়ে একমত হয়ে ভবিষ্যৎ এ সকল কাজ করার অঙ্গীকার করেছেন। পরাজিত প্রার্থীগণ এ ফলাফলকে মেনে নিয়ে জয়ীদের স্বাগত জানান।

মুন্সীগঞ্জ নিউজ