চরমুক্তারপুরে একই পরিবারের ৪ জন ছুরিকাহত

অন্যত্র বিয়ের কথা পাকাপাকি হওয়ার জের
এক তরুনীর অন্যত্র বিয়ের কথা পাকাপাকি হওয়ার জের ধরে মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ চরমুক্তারপুর এলাকায় বখাটেদের হামলায় একই পরিবারের ৪ জন ছুরিকাহত হয়েছে। ছুরিকাহত রুমা বেগমকে (৪২) ঢাকা মেডিক্যোল কলেজ হাসপাতালে ও অপর ছুরিকাহত সীমা বেগম (২৭), আরিফ (২৫), নুর বানুকে (৫৫) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


শহরের উপকন্ঠ চরমুক্তারপুর এলাকায় মঙ্গলবার দিবাগত রাত ৯ টার দিকে কিরন মিয়ার বাড়িতে একই এলাকার ফজল দেওয়ানের বখাটে ভাইয়ের নেতৃত্বে ১০-১২ জনের একটি গ্র“প এ হামলা চালায়। সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, গত সোমবার বিকেলে চরমুক্তারপুর এলাকার কিরন মিয়ার মেয়ে তরুনী মেঘলা আক্তারের বিয়ের কথা পাকাপাকি হয়।

এতে মঙ্গলবার এলাকায় এ কথা জানাজানি হয়। এদিকে, তরুনী মেঘলাকে একই এলাকার ফজল দেওয়ান বিয়ে করার প্রস্তাব দেয়। কিন্তু মেঘলার পরিবার তাতে রাজি না হয়ে অন্যত্র তার বিয়ের কথা পাকাপাকি করে।
এ কথা জানার পর ফজল দেওয়ানের ভাইয়ের নেতৃত্বে একদল বখাটে বাহিনী ওই হামলা চালায়।


এ সময় হামলাকারীরা এলোপাতাড়ি ভাবে তরুনী মেঘলার মা রুমা বেগমসহ ওই ৪ জনকে ছুরিকাঘাত করে। এ ঘটনায় মঙ্গলবার মধ্য রাত ১২ টার দিকে বখাটেদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য, পরশু শুক্রবার তরুনী মেঘলার বিয়ের দিন ধার্য করা হয়েছে। বখাটেদের হামলার ঘটনায় তরুনীর বিয়ে পিছিয়ে যাওয়ার আশংকা প্রকাশ করেছে পরিবারটি।

যমুনা নিউজ

Leave a Reply