২৮ মে প্রধানমন্ত্রীর মুন্সীগঞ্জে বিভিন্ন প্রকল্পের উদ্বোধন

আগামী ২৮ মে মুন্সীগঞ্জের লৌহজংয়ের মাওয়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তিনি উদ্ধারকারী জাহাজ, মসজিদ, গার্ডার ব্রীজ, যাদুঘর, বৌদ্ধ বিহারসহ বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করবেন বলে জানা গেছে। রোববার মুন্সীগঞ্জ জেলা প্রশাসন সূত্রে এসব তথ্য জানা গেছে।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ২৮ মে মঙ্গলবার দুপুর সোয়া দুইটার দিকে তেজগাঁও হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে মুন্সীগঞ্জের উদ্দেশ্যে রওনা হবেন প্রধানমন্ত্রী। এরপর জেলার শ্রীনগর উপজেলার দোগাছি হেলিপ্যাডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহন করা হেলিকপ্টার অবতরণ করবে।

সেখান থেকে তিনি গাড়িযোগে মাওয়া ঘাটের উদ্দেশ্যে রওনা হয়ে বিকেল ৩টার দিকে বিআইডব্লিউটিএ’র আওতাধীন “নির্ভীক ও প্রত্যয়” নামের দুইটি উদ্ধারকারী জাহাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন।

বিকেল ৪টার দিকে মাওয়া এলাকায় পদ্মা পূর্নবাসন কেন্দ্রস্থ মসজিদ উদ্বোধন, বেতকা-তেঘরিয়া সড়কে ধলেশ্বরী নদীর উপর ৮০.২৫৭ মিটার গার্ডার ব্রীজ, বিক্রমপুর জাদুঘর ও সাংস্কৃতিক কেন্দ্র, বিক্রমপুর বৌদ্ধ বিহার উদ্বোধন, বিক্রমপুর জাদুঘর ও সাংস্কৃতিক কেন্দ্রের রেস্ট হাউজ এবং ইন্সটিটিউট অব মেরিন টেকনোলজির ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

পরে তিনি কুমারভোজ পুর্নবাসন কেন্দ্র (মাওয়া গোল চত্ত্বর সংলগ্ন) এলাকায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম