৬’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ ভাই গ্রেফতার

babawdcashরাজীব হোসেন বাবু: মুন্সীগঞ্জ শহরের ইদ্রাকপুর এলাকায় অভিযান চালিয়ে আজ রোববার সকালে পুলিশ ৬’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ সহোদর ২ ভাইকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছে রক্ষিত নগদ ১০ হাজার টাকা জব্দ করে পুলিশ। গ্রেফতারকৃত সুবল সাহা (৩০) ও নারায়ন সাহা (৩৫) ইদ্রাকপুর এলাকার অটল সাহার ২ ছেলে। এরা ইদ্রাকপুর এলাকার ভাড়াটে। এরা দীর্ঘ দিন ধরে শহরের বুকে ইয়াবা ট্যাবলেট বিক্রির পসরা বসিয়ে আসছে।

সদর থানার ওসি শহীদুল ইসলাম ঘটনা নিশ্চিত করে জানান, রোববার সকাল ৬ টার দিকে ওই ভাড়া বাসায় অভিযান চালায় সদর থানার একটি টিম। এ সময় পুলিশ ভবনে লুকিয়ে রাখা অবস্থায় পলিথিন ব্যাগে মোড়ানো গোলাপী রংয়ের ৬’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও নগদ ১০ হাজার টাকা জব্দ করে। রোববার বেলা ১১ টার দিকে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।
babawdcash

ইউএনএসবিডি

=======================

মুন্সীগঞ্জে ইয়াবাসহ ২ জন গ্রেফতার

মুন্সীগঞ্জ শহরের ইদ্রাকপুর এলাকায় অভিযান চালিয়ে রোববার সকালে পুলিশ ৬শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ সহোদর দুই ভাইকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছে থাকা ১০ হাজার টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত সুবল সাহা (৩০) ও নারায়ণ সাহা (৩৫) ইদ্রাকপুর এলাকার অটল সাহার দুই ছেলে। তারা দীর্ঘদিন ধরে ওই এলাকায় ভাড়া থেকে ইয়াবা ট্যাবলেট বিক্রির ব্যবসা করে আসছিল বলে পুলিশ সূত্রে জানা গেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সকাল ৬টার দিকে ওই ভাড়া বাসায় অভিযান চালায় সদর থানার একটি টিম।

এ সময় লুকিয়ে রাখা অবস্থায় পলিথিন ব্যাগে মোড়ানো গোলাপী রংয়ের ৬শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও নগদ ১০ হাজার টাকা জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম