ষড়যন্ত্র বন্ধ করে নির্বাচনে অংশগ্রহণ করুন: পররাষ্ট্রমন্ত্রী

dipomoni3বিরোধীদলকে ষড়যন্ত্র বন্ধ করে আগামী নির্বাচনে অংশগ্রহণ করার আহ্বান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী দীপু মনি। শনিবার দুপুরে মুন্সীগঞ্জের মিরাকাদিম পৌরসভা ‘ক’ শ্রেণীতে উন্নীত হওয়ায় আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, “আগামী নির্বাচনকে সামনে রেখে শাক্তিশালী নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। এবারের ভোটার তালিকায় ভূয়া কোনো ভোটার নেই।”

পররাষ্ট্র মন্ত্রী বলেন, “যুদ্ধাপরাধীদের বিচার বাস্তবায়ন করে দেশকে কলঙ্কমুক্ত করতে সরকার কাজ করছে। এ বিচারকে বানচাল করতে অসাম্প্রদায়িক চেতনার দেশ, গনতন্ত্রের দেশ বাংলাদেশকে ধ্বংস করতে একটি মহল ষড়যন্ত্র শুরু করেছে।”


তিনি আরও বলেন, “বিগত সরকারের আমলে দেশে খাদ্য খাটতি থাকলেও বর্তমান সরকার দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করে তুলেছে। বিগত সরকার মনে করেছিলেন- দেশে খাদ্য স্বয়ংসম্পূর্ণ থাকলে বিদেশি দান পাওয়া যাবে না।”

নারীদের উদ্দেশে তিনি বলেন, “বর্তমান সরকার নারীর ক্ষমতায়ন নিশ্চিত করা হয়েছে। নারীকে অন্ধকারে রেখে কোনো জাতি এগিয়ে যেতে চাইলে তা খুঁড়িয়ে খুঁড়িয়ে চলবে। এ জন্য সরকার নারী উন্নয়নে ব্যাপকভাবে কাজ করছে।”
dipomoni3
মিরকাদিম পৌরসভার মেয়র শহিদুল ইসলাম শাহীনের সভাপতিত্বে আযোজিত অনুষ্ঠনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রতিরক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি এম ইদ্রিস আলী, এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল, পুলিশ সুপার হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান মনসুর আহমেদ কালাম প্রমুখ।

পরে রিকাবীবাজার উচ্চ বালিকা বিদ্যালয়ের ৫২ বছর পূর্তি ও বার্ষিক পুরস্কার বিতরণ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম