পররাষ্ট্রমন্ত্রীর অনুষ্ঠানে জিয়ার সৈনিক!

sohagmirkadimমুন্সীগঞ্জে পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনির অনুষ্ঠানের মঞ্চে ও সমাবেশে দাবড়ে বেড়ালেন শহীদ জিয়ার এক কর্মী। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও জেলা বিএনপির সভাপতি আবদুল হাইয়ের ছবি সম্বলিত গেঞ্জি পরে সমাবেশ মঞ্চে ও মাঠে অবাধে ঘুরে বেড়ান।

পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনিসহ অতিথিরা মঞ্চে উঠার পরপরই শনিবার দুপুর ১২টার দিকে মঞ্চে উঠানামা করতে থাকে মো. সোহাগ (১৭) নামে বিএনপির এ কর্মী।

তার বাবা জসিমউদ্দিন বিএনপি সমর্থক বলে তিনি জানান। মিরকাদিম পৌর যুবদলের গেঞ্জি পরে এ অনুষ্ঠানে আসার কারণ জানতে চাইলে সোহাগ জানায়, তাতে কি হয়েছে। আমাদের মেয়র তো আওয়ামী লীগের নয়।
sohagmirkadim
উল্লেখ্য, মিরকাদিম পৌরসভাকে ‘ক’ শ্রেণীতে উন্নীত করায় পৌরসভা আয়োজিত পৌর মাঠে আনন্দ শোভাযাত্রা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শনিবার পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মণি প্রধান অতিথি ছিলেন।

জাস্ট নিউজ

One Response

Write a Comment»
  1. অত্যন্ত আনন্দের বিষয় আমাদের মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভাটি এ গ্রেডে উন্নতি হয়েছে অল্পদিনের মধ্যেই। পৌরসভা একটি স্থানীয় সরকার ব্যবস্থার একটি অংশ। যে দলই ক্ষমতায় থাক না কেন পৌরসভা স্বাধীনভাবে তাদের কাজ করে। যে সরকার ক্ষমতায় থাকে তাদের নেতাকর্মীরা নানাভাবে পৌরসভার কর্মকাণ্ডে অংশগ্রহণ করে। এটা আমাদের দেশের একটি স্বাভাবিক ঘটনা। সরকার দলের বাইরের কোন লোক বা সমর্থক এই সকল কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পারবেনা তা কোথাও বলা কী আছে! বিরোধী মত ও লোককে সমানভাবে সুযোগ দিন তাহলে হয়ত সে আপনার মতের অনুসারি হতে পারেন। একজন সংবাদিক হিসেবে সরকার দলের বাইরের একজন লোককে নেতিবাচক হিসেবে উপস্থাপন করা সংবাদ প্রকাশের নীতি নৈতিকতার বিরোধী! আশাকরি সকলে ভিন্নমতের প্রতি আরো সহানুভূতিশীল হবেন!