দেশের সার্বিক মুক্তির জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে: এমিলি এমপি

জাতীয় সংসদের হুইপ অধ্যাপক সনাগুফতা ইয়াসমিন এমিলি এমপি বলেছেন, দেশের সার্বিক মুক্তির জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। আর বিরোধী দল লিপ্ত রয়েছে নানা ষড়যন্ত্রে। শিক্ষা ও কৃষিতে বৈপ্লবিক পরিবর্তনের মত প্রতিটি সেক্টরে প্রতিকূলতা সত্ত্বেও সরকার বাস্তবতার সাথে মিল রেখে সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছে। অনেক সমস্যা থেকেই জাতিমুক্ত।

যা দরুন আন্তর্জাতিক অঙ্গনে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। এই ধাবাকিতা অব্যাহত রাখার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করে বলেন, যারনা দুর্নীতির করে লন্ডনে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে এবং মানবতা বিরোধী যুদ্ধাপরাধীদের রক্ষায় দেশকে অশান্ত করছে তাদের প্রতি সতর্ক থাকতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়া রেস্ট হাউজে বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগের এক বর্ধিত প্রধান অতিথির ভাষনে তিনি একথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মো. মহিউদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন তথ্য বিষয়ক সংসদীয় কমিটির সুকুমার রঞ্জন ঘোষ এমপি, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. ঢালী মোয়াজ্জেম হোসেন, জেলা যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, লৌহজং উপজেলা আওায়ামী লীগ সভাপতি আলহাজ্ব ফকির আব্দুল হামিদ, টঙ্গীবাড়ী উপজেলা সভাপতি জগলুল হাওলাদার ভুতু,

সিরাজদিখান আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ, লৌহজং উপজেলা আওয়ামী লীগ সাধারণ আব্দুল রশিদ সিকদার ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহসম্পাদক গোলাম সারোয়ার কবির প্রমূখ।

উল্লেখ্য আগামী ২৮ মে মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা লৌহজংয়ে মাওয়ার পদ্মা নদীতে বিআইডব্লিউটিএ’র দুটি উদ্ধারকারী জলযান উদ্বোধন করবেন।

পরে তিনি কুমারভোগ পদ্মা সেতু পূর্ণবাসন কেন্দ্রে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় বক্তব্য রাখবেন। এই আয়োজনকে সার্থক করতে এখন ব্যাপক প্রস্তÍুতি চলছে। এ নিয়ে জেলাবাসীর মধ্যে এক আনন্দ ধারা শুরু হয়েছে। তারা পাওয়া না পাওয়ারও হিসাব নিকাশ করছে।

নিউজএক্সপ্রেস