দুর্নীতিবাজরা লন্ডনে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে

cllouhaদুর্নীতিবাজ তারেক রহমান হরতালে সমর্থন দেওয়ার নামে জামায়াত ইসলামীর কাছ থেকে কোটি কোটি টাকা নিয়ে লন্ডনে বিলাসবহুল জীবনযাপন করছেন। আর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ।

বুধবার দুপুর ৩টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং ডিগ্রি কলেজ মিলনায়তনে জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, “তারেক রহমানকে দেখা গেছে লন্ডনের একটি রেস্টুরেন্টে বসে মিথ্যাচার করতে, দেশের বিরুদ্ধে কথা বলতে। অথচ তিনিই হাওয়া ভবন থেকে দেশে জঙ্গিবাদের রাজনীতি প্রতিষ্ঠা করেছিলেন। অসংখ্য হত্যাকাণ্ডসহ ২১ আগষ্ট গ্রেনেড হামলা চালিয়ে ছিলেন হাওয়া ভবন থেকেই।”


আগামী ২৮ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুন্সীগঞ্জের লৌহজংয়ের মাওয়ায় পদ্মা সেতু প্রকল্প পরিদর্শন এবং ‘নির্ভীক ও প্রত্যয়’ নামের দুটি উদ্ধারকারী জাহাজ উদ্বোধন উপলক্ষে জেলা ছাত্রলীগ আয়োজিত এক কর্মী সমাবেশ আয়োজন করা হয়।

ছাত্রলীগ সভাপতি আরও বলেন, “যুদ্ধাপরাধীদের বাঁচাতে জামায়াতের কাছ থেকে কোটি কোটি টাকা নিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করবে, এটা বাংলার তরুণ প্রজন্ম, ছাত্রসমাজ কখনোই মেনে নিবে না।”
cllouha
তিনি বলেন, “ধর্মের নামে মানুষকে বিভ্রান্ত করে যারা রাজনীতি করতে চায় তাদের মুখোশ জাতির কাছে উন্মোচন হয়েছে।”

জেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান সুমনের সভাপতিত্বে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সাংসদ সাগুফতা ইয়াসমিন এমিলি।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শেখ লুৎফর রহমান, লৌহজং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফকির আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক আবদুর রশীদ সিকদার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম।

এছাড়া অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা গোলাম সারোয়ার কবির, নূরে আলম, রফিকুল ইসলাম সুজন, জাহাঙ্গির আলম বাবু, সেলিম মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তপন, বর্তমান সাধারণ সম্পাদক আবুসাঈদ প্রমুখ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম