মুন্সীগঞ্জে ১২ ঘণ্টার ব্যবধানে ২ যুবকের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জে মনির হোসেন সিকদার (২২) নামে আরো এক যুবকের লাশ পুলিশ উদ্ধার করা হয়েছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের আমঘাটা গ্রাম থেকে ওই যুবকের লাশ পুলিশ উদ্ধার করে। এ নিয়ে শনিবার মাত্র ১২ ঘন্টার ব্যবধানে মাদ্রাসা ছাত্রসহ ২ যুবকের লাশ পুলিশ উদ্ধার করে।


মুন্সীগঞ্জ সদর থানার এএসআই মনিরুজ্জামান জানান, আমঘাটা গ্রামের গ্রীস প্রবাসী রহমান সিকদারের ছেলে মনির হোসেন সিকদার শনিবার সন্ধ্যার পর বসত ঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে তাকে হাসপাতালে নিয়ে আসার পথে চরডুমুরিয়া এলাকায় নিয়ে আসার পর মৃতদেহ পুনরায় তার বাড়িয়ে নিয়ে যাওয়া হয়।

খবর পেয়ে রাত সাড়ে ৮টার দিকে নিহতের বাড়ি গিয়ে লাশ উদ্ধার করা হয়। পরে তা ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। তবে, কি কারণে ওই যুবক আত্মহত্যা করেছে তার সঠিক কারণ জানাতে পারেননি ওই পুলিশ কর্মকর্তা। এলাকাবাসীর বরাত দিয়ে তিনি বলেছেন, মায়ের সঙ্গে রাগ করে সে আত্মহত্যা করেছে।


এদিকে, এর আগে শনিবার সকালে সাইদুল ইসলাম (১৮) নামে এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়। সে মুন্সীগঞ্জ সদর উপজেলার মহাকালী ইউনিয়নের কেওয়ার গ্রামের মিজান বেপারীর ছেলে। শহরের দেওভোগ কে, রহমান আবাবিয়া মাদ্রাসার হেফজ শ্রেণীর শিক্ষার্থী ছিল সাইদুল। শনিবার সকালে মাদ্‌রাসার বাথরুম থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ওই ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরে দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. শহীদুল ইসলাম জানান, মাদ্‌রাসা শিক্ষার্থীর মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। এটি পরিকল্পিত হত্যা নাকি আত্নহত্যা-তা খতিয়ে দেখছে পুলিশ।

জাস্ট নিউজ