খোকা-পার্থর বাসায় পুলিশের তল্লাশি

বিএনপির ঢাকা মহানগরের আহ্বায়ক সাদেক হোসেন খোকা ও জেপির চেয়্যারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থর বাসায় তল্লাশি চালিয়েছে পুলিশ। বুধবার রাত প্রায় ১১ টা থেকে ১২ পর্যন্ত এই দুই রাজনীতিকের বাসায় তল্লাশি চালায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। বুধবার রাত সাড়ে ১০ টার দিকে ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার গোপীবাগের বাসায় ঘিরে রাখে পুলিশ। এসময় খোকা বাড়িতে ছিলেন কিনা জানা যায়নি।

ওয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তপন চন্দ্র দাস জানান, গোয়েন্দা পুলিশের একটি দল তল্লাশি চালায়। খোকা বাড়িতে ছিলেন না।


খোকার পরিবারের এক সদস্য বলেন, “রাতে সাড়ে ১০ টার দিকে পুলিশ বাড়িতে আসে। প্রায় ঘণ্টা খানেক তল্লাশি চালিয়ে চলে যায়। কেন তল্লাশি চালিয়েছে আমরা জানি না।

এর আগে বিএনপির নেতা সিদ্দিকুর রহমান মান্না খোকার বাড়ি পুলিশের ঘেরার করে রাখার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, খোকার গোপীবাগের বাসা ঘেরাও করে রাখলেও তিনি বাসায় নেই। তাকে পুলিশ খুঁজে পায়নি।

এদিকে জেপির চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ এমপির বাড়িধারার ৭ নাম্বার রোড়ের ২৫ নাম্বার বাড়িতে রাত প্রায় ১১ টার দিকে তল্লাশি চালিয়েছে ঢাকা মহানগর পুলিশ। এর আগে সাড়ে ১০ টার দিকে তার বাড়ি ঘিরে রাখে পুলিশ। তাকেও বাসায় খুঁজে পায় নি পুলিশ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম