আইনজীবীসহ দুই গৃহকর্তা আহত : মুন্সীগঞ্জে গণডাকাতি

মুন্সীগঞ্জ সদরে গভীর রাতে আইনজীবী ও ব্যবসায়ীসহ তিন বাড়িতে গণডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাত দলের হামলায় আইনজীবীসহ দুই গৃহকর্তা আহত হয়েছেন। জেলা সদরের সরদারপাড়া ও রামপাল এলাকায় সোমবার রাত ২টা থেকে গতকাল মঙ্গলবার ভোর ৪টার মধ্যে এ সব ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দলের হামলায় আহত আইনজীবী গৃহকর্তা মো. শফিকুর রহমান (৩৮) ও অপর গৃহকর্তা তোফাজ্জল হোসেনকে (৩৬) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ডাকাত দল ওই ৩ বাড়ি থেকে প্রায় ৩০ ভরি স্বর্ণালঙ্কার ও লক্ষাধিক টাকা লুটে নিয়েছে।


সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, সদর উপজেলার রামপাল এলাকায় সোমবার ২টার দিকে তোফাজ্জল মিয়ার বাড়িতে ১০-১২ জনের মুখোশধারী ডাকাত বসতঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় গৃহকর্তা তোফাজ্জলকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে পরিবারের অন্য সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় তার বাড়ি থেকে ২০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৩৫ হাজার টাকা লুটে নিয়ে ডাকাত দলটি একই এলাকার পার্শ্ববর্তী তোতা মিয়ার বসতঘরে হানা দেয়। তোতা মিয়ার বাড়ি থেকে ২ ভরি স্বর্ণালঙ্কার ও ৯ হাজার টাকা লুটে নেয়।

এদিকে সদরের সরদারপাড়া গ্রামের আইনজীবী শফিকুর রহমানের বসতঘরে রাত ৩টার দিকে ১০-১২ জনের আরো একটি ডাকাত দল হানা দেয়। এ সময় তার বসতঘরের দরজা ভেঙে ডাকাত দলটি ভেতরে প্রবেশ করে আইনজীবী শফিকুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পরিবারের অপর সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে অন্তত ৭ ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয়।

আজকালের খবর