শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

মুন্সীগঞ্জের শ্রীনগরের হরপাড়া এলাকায় ঢাকা-শ্রীনগর-দোহার সড়কে বুধবার রাতে সড়ক দুর্ঘটনায় সজিব পারভেজ (২৫) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। তিনি মুন্সীগঞ্জর শ্রীনগর থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। কনস্টেবল সজিব পারভেজ শরীয়তপুর জেলার নরিয়া উপজেলার শুভাড্ড্যা এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিমউদ্দিন বাংলানিউজকে জানান, বুধবার রাত ২টার দিকে সজিব ঢাকা-মাওয়া মহাসড়কের ছনবাড়ি এলাকা থেকে মোটরসাইকেলে করে শ্রীনগর থানার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে হরপাড়া এলাকায় একদল শুকুরের পালের কবলে পড়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়।


এতে পুলিশ কনস্টেবল সজিব পারভেজ মাথায় গুরুতর আঘাত পান। পরে তাকে উদ্ধার করে প্রথমে ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মিডফোর্ড হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সজিব পারভেজের লাশ ঢাকা মিডফোর্ড হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বাদ জোহর শ্রীনগর থানার সামনে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

তিনি আরও জানান, সজিব পারভেজের লাশ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে দ্বিতীয় দফায় নামাজে জানাজা শেষে বিকেলে লাশ দাফন করা হবে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
=================

শ্রীনগরে মোটরসাইকেল দূর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু

আরিফ হোসেন: শ্রীনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। গত বুধবার রাত দেড়টার দিকে শ্রীনগর-মুন্সীগঞ্জ সড়কের হরপাড়া নামক স্থানে রাস্তার পাশ থেকে শ্রীনগর থানার কনস্টেবল সজিব পারভেজ (২৫) এর লাশ উদ্ধার করা হয়। এসময় শ্রীনগর থানার অফিসার ইনচার্জের মোটরসাইকেলটি সজিবের লাশের পাশে পড়ে ছিল। পুলিশ জানায়, সজিব কোন কাজে থানার মোটরসাইকেল নিয়ে বেরিয়েছিল এবং সে দূর্ঘটনায় মারা যায়। গতকাল দুপুরে শ্রীনগর থানা চত্তরে জানাজা শেষে সজিবের লাশ তার গ্রামের বাড়ি শরিপুর জেলার নড়িয়ায় নিয়ে যাওয়া হয়। তার বাবার নাম আ: কুদ্দুস।