নারায়ণগঞ্জে ট্রিপল মার্ডার: গজারিয়ায় গ্রামবাসীর বিক্ষোভ

ngonj triple murderনারায়ণগঞ্জের সোনারগাওঁয়ের পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যানের স্ত্রীসহ তিনজনকে গলাকেটে হত্যার ঘটনার বিচারের দাবিতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে গজারিয়ার জামালদি গ্রামবাসী। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী মেঘনা সেতুর পূর্ব প্রান্তে জামালদি বাস স্ট্যান্ড এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করে গ্রামবাসী।

এ সময় জামালদি গ্রামের শতাধিক নারী পুরুষ মহাসড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এতে মেঘনা সেতুর উভয় পাড়ে মহাসড়কে যানবাহনের দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।


স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৯ এপ্রিল হত্যাকাণ্ডের শিকার তিনজনের মধ্যে ইউপি চেয়ারম্যানের স্ত্রী শামিমা ইসলাম সুমীর বাড়ি মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার জামালদি গ্রামে। এ কারণে ক্ষুব্ধ জামালদি গ্রামবাসী এ ঘটনায় গ্রেফতার হওয়া আসামিদের ফাঁসির দাবিতে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

স্থানীয় গণমাধ্যম কর্মীরা জানান, ঘণ্টাব্যাপী মহাসড়ক অবরোধে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়লেও পরিস্থিতি নিয়ন্ত্রণে গজারিয়া থানা পুলিশকে ঘটনাস্থলে দেখা যায়নি। পুলিশ এ ঘটনার খবর পায়নি বলে মনে করছেন স্থানীয় গণমাধ্যম কর্মীরা।
ngonj triple murder
গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গির হোসেন জানান, গ্রামাবাসী জামালদি বাসস্ট্যান্ড এলাকায় মিছিল করেছে। তারা মহাসড়ক অবরোধ করেনি।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়। বর্তমানে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল রাতে নারায়ণগঞ্জের সোনারগাওঁয়ের পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যানের স্ত্রীসহ তিনজনকে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় তিন জনকে গ্রেফতার করে পুলিশ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম