ধর্মকে রক্ষা করার দায়িত্ব শুধু হেফাজতের নয়: হুইপ এমিলি

emily3ধর্মকে রক্ষা করার দায়িত্ব শুধু হেফাজতে ইসলাম নয়, এটা সব মুসলমানদেরই দায়িত্ব বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি। তিনি বলেন, “ধর্মের নামের যারা দেশব্যাপী জ্বালাও-পোড়াওসহ সহিংসতা চালাচ্ছে তারা জাহান্নামের আগুনে পুড়বে।”

বৃহস্পতিবার দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিনকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, “আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকার কারণে দুই বছর আগে ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছিল।”


ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন পরপর দুই বার মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাকে ইউনিয়নবাসীর উদ্যোগে বৃহস্পতিবার সংবর্ধনা দেওয়া হয়।

ইছাপুরা ইউনিয়ন পরিষদ মাঠে সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব জয়নাল আবেদীন তালুকদার, সুপ্রিম কোর্টের আইনজীবী ও বিসিসিআইর প্রাক্তন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম আর রাসকিন প্রমুখ।
emily3
বাংলানিউজটোয়েন্টিফোর.কম