নিয়মিত হতে আরেকটু সময় নেব : বাঁধন

badhan4গ্লিটজ : দীর্ঘদিন ক্যামেরা থেকে নিজেকে দূরে রাখলেন। কিভাবে সময় কাটলো?
বাঁধন : অনেকদিন ক্যামেরা থেকে দূরে থাকা হলো। আমার সন্তানের জন্যই এটা করেছি। ৯ মাস আগে আমি কন্যা সন্তানের মা হয়েছি। ওকে নিয়েই কাটছে আমার সময়। আর এই সময়টাই মনে হচ্ছে আমার জীবনের শ্রেষ্ঠ সময়। এর চেয়ে অনন্দময় সময় আগে কখনো কাটিয়েছি কিনা বলতে পারবো না। আর আগামীতেও এর চেয়ে ভালো সময় আমার জীবনে আসবে কিনা জানি না।

গ্লিটজ : এই সময়টাতে মিডিয়ার কাজকে মিস করেননি?
বাঁধন : আমি একজন শিল্পী। সেদিক থেকে আমার মিডিয়ার কাজকে মিস করাটা স্বাভাবিক। কিন্তু আমার সেরকম মনে হয়নি। এটা শুধু আমার মেয়ের জন্যই হয়েছে। আমার সব সময়টা শুধু ওকে নিয়েই কেটেছে। মোট কথা, ওকে নিয়ে আমি এতোটাই মগ্ন যে, অন্য কিছুতেই আমি খেয়াল করিনি।

গ্লিটজ : এখন কি আবার কাজ শুরু করছেন?
বাঁধন : হ্যাঁ, আবার কাজ শুরু করেছি। একটা এক ঘণ্টার নাটকের মাধ্যমে এই দীর্ঘ বিরতির অবসান হবে। নাটকটির নাম ‘ধ্রুবতারা’। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এই নাটকটির শুটিং হবে কক্সবাজারে।


গ্লিটজ : এখন থেকে কি নিয়মিতই কাজ করবেন?
বাঁধন : একেবারে নিয়মিত ঠিক এখনই হতে পারবো না। আমার মেয়ে ছোট। ওকে নিয়ে নিয়মিত কাজ করা এখন সম্ভব নয়। তাই এখন সময় সুযোগ পেলে কাজ করবো। আর মেয়ে একটু বড় হলে তারপর হয়তো নিয়মিত কাজ করতে পারবো।

গ্লিটজ : সিনেমাতে কাজের বিষয়ে কিছু ভাবছেন কী?
বাঁধন : মোস্তাফিজুর রহমান গুলজারের পরিচালনায় ‘নিঝুম অরণ্য’ সিনেমাটিতে কাজের পর আর সিনেমাতে কাজ করা হয়নি। আমি সিনেমাতে কাজ করতে আগ্রহী; তবে ঠিক এই সময়ে নয়। এজন্য আমি আরেকটু সময় নিতে চাই।

বিডিনিউজটোয়েন্টিফোরডটকম