শ্রীনগরে যুবকের রহস্যজনক মৃত্যু

আরিফ হোসেন: শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মামুন মিয়াজী (৩৫) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার সকালে দুই যুবক মামুনের বন্ধু পরিচয়ে লাশ নিতে চাইলে হাসপাতাল কতৃপক্ষ পুলিশে খবর দেয়। দীর্ঘসময় শ্রীনগর থানা পুলিশ এব্যাপারে কোন পদক্ষেপ না নেওয়ায় হাসপাতাল কতৃপক্ষ পরে স্থানীয় দুই লোকের জিম্মায় লাশ হস্তান্তর করে। মাওয়া মৎস আড়তের মাছ ব্যাবসায়ী জীবন দাস জানান, ঢাকা মগবাজারের হাজীপাড়ার মাছ ব্যবসায়ী মামুন ও তার দুই বন্ধু স্বপন এবং হাবিব গত রবিবার রাতে তার বাসায় বেড়াতে আসে।

গতকাল সকালে নাস্তা করে মামুন ও তার বন্ধুরা একই সাথে ঢাকার উদ্দেশ্যে বের হয়। এর কিছুক্ষন পর মোবাইল ফোনে মামুনের বন্ধুরা জীবন দাসকে জানায় মামুন অসুস্থ্য হয়ে পড়েছে। তাৎক্ষনিকভাবে জীবন দাস,স্বপন ও হাবিব তাকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষনা করেন। স্বপন ও হাবিব দ্রুত মামুনের লাশ নিয়ে যেতে চাইলে হাসপাতাল কতৃপক্ষ পুলিশকে খবর দেয়।

শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: রেজাউল জানান, দীর্ঘসময় পুলিশ ও নিহতের কোন আতœীয় স্বজন না আসায় স্থানীয় বাসিন্দা কাজল ঘোষ ও জীবন দাসের জিম্মায় মামুনের লাশ হস্তান্তর করা হয়। এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ জসিমউদ্দিন বলেন, নিহত মামুনের পক্ষ থেকে জানানো হয়েছে মামুন হার্ট এ্যাটাকে মারা গেছে। একারেণে পুলিশ কোন পদক্ষেপ নেয়নি। নিহত মামুনের গ্রামের বাড়ি মেহেন্দীগঞ্জের উলানিয়া গ্রামে। তার বাবার নাম শাহাদাৎ হোসেন।