বিয়ের ৪ দিনের মাথায় জোরপূর্বক বিচ্ছেদ, বরের আত্মহত্যা

বিয়ের মাত্র ৪ দিনের মাথায় বর-কনের মধ্যে জোরপূর্বক বিয়ে বিচ্ছেদ করার ঘটনায় ক্ষোভে-দুঃখে বর আত্মহত্যা করেছে। তার নাম রাজু হালদার (২০)। মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের ধান্ধ গ্রামের নিজ বাড়ির পাশের আম গাছ থেকে ওই প্রেমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী জানায়, ৪ দিন আগে শুক্রবার বজ্রযোগিনী ইউনিয়নের ধান্ধ গ্রামের বাবু হালদারের ছেলে রাজু ও একই গ্রামের মফিজ মিয়ার মেয়ে সুবর্না পালিয়ে বিয়ে করেন।

ঘটনা জানাজানি হলে আগের দিন সোমবার রাতে বজ্রযোগিনী ইউনিয়নের পুরোহিত পাড়ায় স্থানীয় মাদবররা দু’পক্ষকে নিয়ে সালিশি বৈঠক বসেন। এ সময় গ্রাম্য মাদবরদের মধ্যে উপস্থিত ছিলেন-সাবেক মেম্বার মন্টু, হাসু হালদার ও বিল্লাল হালদার।

তারা জোরপূর্বক এদের বিয়ে বিচ্ছেদ ঘটায়। এতে রাজু ক্ষোভে-রাগে সোমবার রাতের আঁধারে কোন এক সময় নিজ বাড়ির পাশের আম গাছের ডালে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করে।


সদর উপজেলার হাতিমারা ফাঁড়ির ইনচার্জ এসআই ফরহাদ মিয়া জানান, এ রকম ঘটনায় রাজু আত্মহত্যা করার কথা শুনা যাচ্ছে। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেযা হবে বলে তিনি জানান। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জাস্ট নিউজ