দেশ আজ গভীর ষড়যন্ত্রের শিকার হতে চলেছে: এমিলি

emily17জাতীয় সংসদের হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি বলেছেন, দেশ আজ গভীর ষড়যন্ত্রের শিকার হতে চলেছে। একটি মহল দেশ থেকে নারী শিক্ষা মুছে দিতে চায়। শিক্ষার কোন বিকল্প নাই। তিনি বলেন, নবী করিম (স.) বলেছেন তোমাদের যদি শিক্ষা গ্রহণ করতে সুদূর চীন দেশে যেতে হয়, তবে তাই যাও। কিন্তু জ্ঞান ও শিক্ষা অর্জন কর। যে জাতি যত বেশী শিক্ষিত সে জাতি তত বেশী উন্নত। শিক্ষা ছাড়া কোন জাতি এগিয়ে যেতে পারেনা। নারীরাও নবী করীমের কাছে ইসলাম ধর্ম গ্রহণ করে শিক্ষা নিয়ে ছিলেন। অথচ জাতিকে বিভ্রান্ত করতে একটি মহল ইসলামের নামে অপপ্রচার চালিয়ে দেশে সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করতে গভীর ভাবে ষড়যন্ত্র করে চলেছে। কিন্ত শেখ হাসিনার সরকার তাদের সে আশা পূরণ হতে দেবেনা। তিনি বুধবার লৌহজং উপজেলার উত্তর হলদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ ও নব নির্মিত ভবন উদ্বোধনকালে এক জনসভায় এ কথা বলেন।


বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব নেছার উদ্দিন খানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আলহাজ্ব ফকির আব্দুল হামিদ, সাবেক এমপি ইকবাল হোসেন, মহসিন গাজী, আব্দুল রশিদ সিকদার, অশোক কুমার মিত্র।

পরে হুইপ হলদিয়া ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে উঠোন বৈঠকের মাধ্যমে দিনভর কর্মী সমাবেশ করেন। এসময় থানা আওয়ামীলীগসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃৃবন্দ উপস্থিত ছিলেন।

মুন্সীগঞ্জ নিউজ