হারিয়ে যাওয়া ভাই বোন উদ্ধার, অভিভাবকের সন্ধান চাই

hatimara baibon১৩ এপ্রিল শনিবার সকালে হারিয়ে যায় ৫ বছর বয়সী আয়েশা। তাকে খুজতেঁ বেরিয়েছিলেন বাবা আরশাদ মিয়া ও ৮ বছর বয়সী ভাই ইব্রাহিম। খুজঁতে গিয়ে এক পর্যায়ে ভাই ইব্রাহিম বাবার কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে গেলেও খুজেঁ পান বোন আয়েশাকে।

কিন্তু বোনকে খুজেঁ পেলেও বাড়ি যাওয়ার ঠিকানা না জানার কারনে এবং কোন এলাকায় তার বাড়ি বলতে না পারার কারনে মুন্সীগঞ্জ সদরের হাতিমাড়া আমতলা এলাকায় রাস্তায় দাড়িয়ে কান্না শুরু করেন ভাই বোন।


এ সময় স্থানীয় ইউপি সদস্য আসাদুজ্জামান বাবুল ও হযরত আলী লিটন হারিয়ে যাওয়া ভাই বোনকে তাদের হেফাজতে নিয়ে তার মা বাবাকে খুজঁতে শুরু করেন।
hatimara baibon
এতে কোথাও সন্ধান করতে না পেরে তারা মুন্সীগঞ্জ সদর থানায় গিয়ে ঘটনাটি পুলিশকে অবগত করেন। এছাড়া মুন্সীগঞ্জ প্রেসকাবে গিয়ে বিষয়টি সাংবাদিকদে জানিয়ে সাহায্য কামনা করেন। পরে তাদের অভিভাবকদের খূজেঁ পেতে ইউপি সদস্যদের উদ্যোগে এলাকায় মাইকিংয়ের ব্যবস্থা করা হয়েছে। বর্তমানে হারিয়ে যাওয়া ভাই বোন ইউপি সদস্যদের হেফাজতে রয়েছে।

এ অবস্থায় হারিয়ে যাওয়ার পর উদ্ধার হওয়া ভাই বোনের মা বাবার সন্ধান পেলে ০১৮২৩০৩৭৮৪৭ সেলফোন নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

কাজী দীপু