ক্রীড়াঙ্গনে ৪৪ গ্রুপের দাবা প্রতিযোগিতা দিয়ে বর্ষ বরণ

dabaপ্রধান বক্তা বলেন, দেশে এই ধরেন প্রতিটি খেলায় অংশ গ্রহণ করতে হবে। এই লক্ষে প্রধান বক্তা বললেন, যে খেলাধূলা মানুষকে অনেক দূরে নিয়ে যেতে পারে। খারাপ কাজ বা অপরাধ জনিত কোন কাজে খেলোয়াড় থাকে না এই বিশ্বাস তিনি করে বলেন অন্যান্য জেলার চেয়ে মুন্সিগঞ্জ জেলা ক্রীড়ার কর্মকর্তারা একটার পর একটা খেলা দিয়ে স্টেডিয়ামকে প্রাণোবন্ত করে তুলেছেন। জেলা স্টেডিয়ামে দাবা প্রতিযোগিতা উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে সহকারি পুলিশ সুপার মো: তারিকুল ইসলাম এসব কথা বলেন।

মুন্সিগঞ্জে নববর্ষ উপলক্ষ্যে দাবা প্রতিযোগিতা শুরু হয়েছে। চেস ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় দাবা প্রতিযোগায় শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি সাইফুল বিন সামাদ সুভ্রোর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাব্বির আহম্মেদ দীপু, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা ক্রিড়া সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আবু হাসান ভূইয়া বাবু, সহ-সাধারণ সম্পাদক আয়নাল হক স্বপন, ডা. মাহবুব আলম হিরন প্রমুখ।
daba
৪৪টি দল দাবা খেলায় অংশ গ্রহণ করেব। প্রথম দিনে ২২টি খেলার অনুমতি পেয়েছে। ১ম দিনে ২২দল বিজীত হবে। পরের দিন ১১টি দল বিজীত হবে।

ইউপিবি