লৌহজংয়ের সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে র‌্যালী

l rallyমুন্সীগঞ্জের লৌহজংয়ের মাওয়ায় সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে র‌্যালী, মানববন্ধন ও সমাবেশ করেছে কুমারভোগ ইউনিয়ন সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি। এ সময় কয়েক হাজার লোক এ কর্মসূচিতে অংশ গ্রহন করে। বুধবার সকালে লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ অহিদুল ইসলামের নের্তৃত্ত্বে একটি বিশাল র‌্যালীচন্দ্রের বাড়ি চৌরাস্তা হতে বের হয়ে ৩ কি.মি দূরে মাওয়া চৌরাস্তায় গিয়ে শেষ হয়। সেখানে দেশে চলমান সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে ঘন্টা ব্যাপী মানববন্ধন করে কুমারভোগ ইউপি সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি। এসময় এ মানব বন্ধনে স্কুল কলেজের শিক্ষার্থীসহ কয়েক হাজার এলাকাবাসী র‌্যালী মানব বন্ধন ও সমাবেশে অংশ গ্রহন করে।


মাওয়া চৌরাস্তায় মানববন্ধন শেষে কুমারভোগ ইউপি চেয়ারম্যান ও প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব লুৎফর রহমানের সভাপতিত্ত্বে এব সমাবেশে প্রদান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ অহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লৌহজং থানার ওসি জাকিউর রহমান, অধ্যক্ষ ইউনুছ খান,সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদ খান,দোলোয়ার হোসেন, আবুল বাসার খান প্রমূখ

মুন্সীগঞ্জ নিউজ

=====================

লৌহজংয়ে সন্ত্রাস প্রতিরোধে র‌্যালি, সমাবেশ

জেলার লৌহজংয়ে পাঁচটি স্কুলের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে বুধবার সন্ত্রাস, নাশকতা প্রতিরোধে র‌্যালি, মানববন্ধন ও সমাবেশ হয়েছে। বেলা সাড়ে ১১ টায় উপজেলার কুমারভোগ ইউনিয়ন পরিষদের উদ্যোগে চন্দ্রবাড়ী চৌরাস্তা থেকে মাওয়া চৌরাস্তা গোল চক্কর পর্যন্ত একটি র‌্যালি প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে মাওয়া চৌরাস্তায় মানববন্ধন ও সমাবেশ হয়।
l rally1
কুমারভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আ’লীগ নেতা সভাপতি লুৎফর রহমান তালুকদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওহিদুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকিউর রহমান, আ’লীগ নেতা ইউনুছ আহমেদ খান, নুর মোহাম্মদ, দেলোয়ার হোসেন, কাজী রাশেদুজ্জামান, মো. আবুল বাশার আবু প্রমুখ।

বক্তারা দেশের বর্তমান পরিস্থিতিতে যার যার অবস্থান থেকে সন্ত্রাস, নাশকতা প্রতিরোধ ও প্রতিহত করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।