গাজীপুর থেকে অপহরনের ১১ দিন পর ২ বছরের শিশু মুন্সিগঞ্জ থেকে উদ্ধার

গাজীপুর থেকে অপহরনের ১১ দিন পর ২ বছরের এক শিশুকে সোমবার মুন্সিগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। মোছাম্মত সানজিদা আক্তার প্রিয়াংকা নামের উদ্ধারকৃত শিশুটি ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার ঘুষবেড় গ্রামের আজহারুল ইসলাম রাজুর মেয়ে। গাজীপুরের একটি তৈরী পোষাক কারখানার কর্মী রাজু গাজীপুর সদর উপজেলার ভোগড়া এলাকার জনৈক সোবহান মেম্বারের বাসার ভাড়াটিয়া।

ভোগড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজমুল হক জানান, ২৩ মার্চ সানজিদা আক্তার প্রিয়াংকাকে (২) পাশের বাসার ভাড়াটিয়া মনিকা এবং তার স্বামী শাহজাহান ওরফে ওমর আলী অপহরন করে। পরে অপহরনকারীরা প্রিয়াংকার বাবা স্থানীয় একটি গার্মেন্টস কারখানার কর্মী আজহারুল ইসলামের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবী করে।

এ ব্যাপারে অপহৃতার বাবা আজহারুল ২৪ মার্চ জয়দেবপুর থানায় অপহরনকারীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন । পরে পুলিশ অপহরনকারীদের মোবাইল কল ট্র্যাকিং এর মাধ্যমে তাদের অবস্থান নিশ্চিত হয়।

সোমবার ভোগড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজমুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানা পুলিশের সহযোগিতায় ওই এলাকার ছোট্ট বসুরচর গ্রামের একটি বাড়ী থেকে প্রিয়াংকাকে উদ্ধার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরনকারীরা পালিয়ে যায়। উদ্ধারকৃত প্রিয়াংকাকে তার অভিভাবকদের নিকট হস্তান্তর করা হয়েছে। অপহরনকারীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাপোষ্ট২৪