গজারিয়ায় ওয়াজ মাহফিল পন্ড, প্রধান অতিথি লাঞ্ছিত

আপত্তিকর বক্তব্যকে কেন্দ্র করে উত্তেজনা পরিস্থিতির সৃষ্টি হওয়ায় মুন্সীগঞ্জের গজারিয়ায় ওয়াজ মাহফিল পন্ড হয়ে গেছে। গাড়ী ভাংচুরসহ লাঞ্ছিত করা হয়েছে প্রধান অতিথিকে । শুক্রবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে গজারিয়া পায়লট উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। জানা গেছে, প্রতিবছরের ন্যায় শুক্রবার রাতে গজারিয়া পায়লট উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খতমে নবুয়ত বাংলাদেশের আমীর হযরত মাওলানা মুফতি নুর হোসেন নুরানী শাহবাগের ব¬গারদের নিয়ে আপত্তিকর বয়ান করলে স্থানীয় সাবেক মেম্বার আবু তালেবসহ আ’লীগ সমর্থক ভক্তরা উত্তেজিত হয়ে প্রধান অতিথিকে লাঞ্ছিত ও তার গাড়ী ভাংচুর করে।

ওয়ান নিউজ
==========

গজারিয়ায় আওয়ামী লীগ কর্মীদের হামলায় ওয়াজ মাহফিল পন্ড

মুন্সীগঞ্জের গজারিয়ায় আওয়ামী লীগ কর্মীদের হামলায় ওয়াজ মাহফিল পন্ড হয়ে গেছে। এ সময় আহত হয়েছেন ১০ মুসল্লি। ওয়াজ মাহফিলের প্রধান আলোচক মাওলানা নূর হোসেন নূরারীর গাড়ি ভাঙচুর করা হয়।

শুক্রবার রাত পৌনে ১১টার দিকে গজারিয়া উপজেলার গজারিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

আহত মুসল্লিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। গজারিয়া পাইলট হাই স্কুল ওই ওয়াজ মাহফিলের আয়োজন করে।

মুসল্লিরা জানান, ওয়াজ মাহফিল চলাকালে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা সেখানে হামলা চালায়। ওয়াজ মাহফিলে নাস্তিকদের প্রতিরোধের আহ্বান জানালে আওয়ামী লীগের নেতা আবু তালেব মেম্বারের নেতৃত্বে ২০-২২ জনের একটি গ্রুপ সেখানে হামলা করে। এ সময় মাওলানা মুফতি নুর হোসেন নুরারীকে লাঞ্ছিত করা হয়। একই সঙ্গে তার ব্যবহারের গাড়ি ভাংচুর করার পর ওয়াজ মাহফিলটি পন্ড হয়ে যায়।

গজারিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, ওয়াজ মাহফিলে গণজাগরণ মঞ্চের বিরুদ্ধে কথা বলা হলে স্থানীয়রা তাতে বাধা দেয়। পরে অনুষ্ঠান প- হয়ে যায়।

জাস্ট নিউজ