যুবদল নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

মুন্সীগঞ্জে যুবদল নেতা তাইজুল ইসলাম বাদশা ও তার পরিবারের উপর হামলার প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল-সমাবেশ হয়েছে। রবিবার দুপুর ১২ টার দিকে এলাকাবাসী সম্মিলিতভাবে এ মিছিল বের করেন। মিছিলটি শহরের হাটলক্ষীগঞ্জ এলাকা থেকে বের হয়ে খালইস্ট হয়ে পুনরায় হাটলক্ষীগঞ্জ এলাকায় গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সমাবেশে বক্তব্য রাখেন, মহিউদ্দিন, গৌতম চন্দ্র দে, ওয়াহিদ, হিরণ প্রমুখ। এ ঘটনায় জেলা যুবদলের সভাপতি তারিক কাশেম খান মুকুল তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, অপরাধী যে-ই হোক তাকে অবিলম্বে গ্রেপ্তার করা হোক।

মিছিলকারীরা বলেন, গত ৭ই মার্চ দুপুর ২ টার দিকে মোল্লারচর এলাকার উকিলউদ্দিন গং ও হাটলক্ষীগঞ্জ এলাকার হাজী ফারুক মোল্লার মধ্যে বিরোধপূর্ণ জমি নিয়ে যুবদল নেতা বাদশার বাড়ি সংলগ্ন হাটলক্ষীগঞ্জ গ্রামে সংঘর্ষ হয়।


সংঘর্ষ শেষে যাওয়ার পথে হাটলক্ষীগঞ্জ গ্রামের যুবদল নেতা তাইজুল ইসলাম বাদশার বাড়িতে উকিলউদ্দিন, শাহাবুদ্দিন ও তার লোকজন হামলা চালায়। এ সময় তাইজুল ইসলাম বাদশা (৪৫), তার স্ত্রী কুলসুম বেগম (৩০), ছেলে শাকিব (১৬), ভাই শফিউদ্দিন (৫০), তার স্ত্রী নিলুফা (৪০) ও তার ছেলে রনি (২৮)সহ পরিবারের ৬ সদস্যকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। তাদের দাবি-হাজী ফারুক ও উকিলউদ্দিন গ্রুপের সঙ্গে যুবদল নেতার পরিবারের কোন সম্পৃক্ততা ছিল না। গুরুতর আহতাবস্থায় তাদেরকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, হাটলক্ষীগঞ্জ গ্রামে হামলার ঘটনায় গুরুতর আহত হাজী ফারুক আহম্মেদ মোল্লারচর গ্রামের উকিলউদ্দিন, শামসুদ্দিনসহ ১১ জনকে এজাহারনামীয় আসামি করে মুন্সীগঞ্জ সদর থানয় মামলা রুজু করেছেন। অন্যদিকে, যুবদল নেতা বাদশার স্ত্রী কুলসুম বেগম বাদী হয়ে উকিলউদ্দিন-শাহাবুদ্দিনসহ ১৪ জনকে এজাহার নামীয় আসামি করে আরেকটি থানায় অভিযোগ দায়ের করেছেন। #

জাস্ট নিউজ