মুন্সীগঞ্জে বিএনপি-জামায়াতের ৯ কর্মী আটক

নাশকতার আশঙ্কায় ও হরতালে পিকেটিং করার সময় মুন্সীগঞ্জে বিএনপি ও জামায়াতের ৯ কর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে জেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের মধ্যে ৭ জন বিএনপিকর্মী ও ২ জন জামায়াত কর্মী বলে পুলিশ সূত্রে জানা গেছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাসার বাংলানিউজকে জানান, হরতালে পিকেটিং করার সময় বিএনপি কর্মী আক্তার হোসেন (২৫), মোহাম্মদ হোসেন (২৮), জুয়েল (২২), হাবিবুল্লাহ (২৫) ও গোলাম রহমান (২২) নামে ৫ বিএনপি কর্মীকে আটক করা হয়েছে।


গজারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে জানান, নাশকতা সঙ্গে জড়িত থাকার অভিযোগে বুধবার রাতে গজারিয়া উপজেলার ভাটেরচর গ্রাম থেকে জামায়াতের সদস্য আলাউদ্দিনকে (৪৫) আটক করা হয়েছে।

টঙ্গিবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) এস এ খালেক বাংলানিউজকে জানান, বুধবার রাতে টঙ্গিবাড়ী উপজেলার পুরা এলাকা থেকে জামায়াতকর্মী আলী আকবরকে আটক করা হয়েছে। তার নামে থানায় মামলা রয়েছে বলেও জানান ওসি।

সিরাজদিখান থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) রফিক বাংলানিউজকে জানান, বুধবার রাতে বিএনপি কর্মী এবাদুরসহ ২ জনকে আটক করা হয়েছে।

তাদের বিরুদ্ধে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা রয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এএসআই।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম