মিরকাদিম পলিটেকনিক্যাল ইনস্টিটিউটে শিবিরের ৫ নেতাকর্মী আটক

poli shibirমুন্সীগঞ্জে মিরকাদিম পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের হোস্টেল থেকে এই কলেজ শাখা ছাত্রশিবিরের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৫ জনকে আটক করেছে সদর থানা পুলিশ। রোববার দিনগত রাত ২টার দিকে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- কলেজ শাখা শিবিরের সভাপতি খোরশেদ আলম (২৪), সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম (২২), সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন (২০), জুবায়ের হোসেন (১৮) ও রাসেল খান (১৭)।


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাসার বাংলানিউজকে জানান, শিবিরের নেতাকর্মীরা নাশকতামূলক কর্মকাণ্ড চালানোর পরিকল্পনা করছিল। খবর পেয়ে পুলিশ তাদের আটক করে।

তিনি আরো জানান, এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
================

মুন্সিগঞ্জে মেস থেকে পরীক্ষার্থীসহ ৫জন শিবির কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ

মুন্সিগঞ্জে পলিকেটনিক কলেজের সভাপতি-সেক্রেটারীসহ ৫জন শিবির কর্মীকে গ্রেফতার করেছে হাতিমারা ফাঁড়ির পুলিশ। ফাঁড়ির ইনচার্জ এস.আই আমিনুল ইসলাম ও এ.আস আই মোনায়েমের নেতৃত্বে পলিটেকনিক কলেজের একটি মেসে অভিযান চালিয়ে ৫জনকে গ্রেফতার করা হয়েছে। পলিটেকনিক কলেজের ছাত্রদের থেকে জানা যায়, ঘুম থেকে উঠিয়ে গ্রেফতার করা হয়েছে ছাত্রদের। গ্রেফতারকৃতরা হলো পলিটেকনিক কলেজের শিবির সভাপতি ৭ম সেমিস্টারের ছাত্র খোরশেদ আলম, ৫ম সেমিস্টার পরীক্ষার্থী ২জন সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জেহাদ, কর্মী ইসমাইল হোসেন সাকিল, ৩য় সেমিস্টার পরীক্ষার্থী জোবায়ের হোসেন, ১ম সেমিস্টার পরীক্ষার্থী রাসেল খান। সভাপতি ছাড়া বাকী ৪জনের ৬ মার্চ সেমিস্টার পরীক্ষা।
poli shibir
জামায়াতের জেলা আমির ও জেলা ছাত্রশিবিরের সভাপতি তাৎক্ষণিক গ্রেফতারের তীব্র নিন্দা ও পরীক্ষার্থীদের ছেড়ে দেয়ার দাবী জানান।

ইউপিবি নিউজ