গজারিয়ায় মাদক বিরোধী র‌্যালি ও কনসার্ট

‘মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন’ স্লোগানকে মুন্সীগঞ্জের গজারিয়ায় মাদক বিরোধী র‌্যালি ও কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত উপজেলার কলিমউল্লাহ কলেজ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকাল ১০টা থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও স্কুল-কলেজ থেকে শত শত নারী পুরুষ ও শিক্ষার্থীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে অনুষ্ঠানস্থলে সমবেত হতে থাকে।

গজারিয়া উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে এ মাদক বিরোধী এ অনুষ্ঠান বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে উদ্বোধন করেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল, পুলিশ সুপার মো. সাহাবুদ্দিন খান বিপিএম।


এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা চেয়ারম্যান রেফায়েতউল্লাহ খান তোতা, উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন নাহার, সাবেক উপজেলা চেয়ারম্যান মেজর (অব) জসিমউদ্দিন, উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোলেমান দেওয়ান, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম প্রমুখ।


পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা গজারিয়া উপজেলাকে মাদকমুক্ত করার অঙ্গীকার ব্যক্ত করেন এবং সমাজের প্রতিটি পরিবার থেকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

সবশেষে কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস, চ্যানেল আই ক্ষুদে গানরাজ মুন্না, সেরা কন্ঠের ঝিলিক ও খেয়ালী এবং বাউল শিল্পী খান সাহাবুদ্দিন গান পরিবেশন করেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম