মুন্সিগঞ্জে জাতীয়তাবাদী শহর মৎসজীবী দলের কর্মী সম্মেলন অনষ্ঠিত

মুন্সিগঞ্জে জাতীয়তাবাদী মৎসজীবী দলের শহর কমিটির কর্মী সম্মেলন শনিবার সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়েছে। জেলা বি.এন.পি কার্যালয়ে এ কর্মী সম্মেলন অনষ্ঠিত হয়। জতীয়তাবাদী জেলা মৎসজীবী দলের সদস্য সচীব মোঃ আমির হোসেনের সভাপতিত্তে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী মৎসজীবী দলের সাধারণ সম্পাদক মিলন মেহেদী।

অনুষ্ঠানটির উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা ও জেলা জাতীয়তাবাদী মৎসজীবী দলের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন,

বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় নেতা অধ্যাপক শফিক আহাম্মেদ, মোঃ নাসির উদ্দিন, মোঃ রজ্জব আলী, ও জেলা বি.এন.পির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আতোয়ার হোসেন বাবুল, শহর বি.এন.পির সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি তারিক কাশেম খান মুকুল, ও সাবেক ভি.পি মোঃ শাহিন সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এই কর্মী সম্মেলন অনুষ্ঠানে জাতীয়তাবাদী মৎসজীবী দলের জেলার ৬টি থানার সভাপতি, সাধারণ সম্পাদক সহ প্রায় ৫ শতাধিক নেতাকর্মীর আগমন ঘটে। এবং কর্মীসম্মেলনকে কেন্দ্র করে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও জেলা পর্যায়ে নেতাকর্মীদের উপস্থিতিতে সকাল থেকেই জেলা বি.এন.পি্ কার্যালয়টি সরগরম হয়ে উঠে। সভাশেষে মোঃ আমীর হোসেনকে সভাপতি, মোঃ মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক ও মোঃ মিলনকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট শহর কমিটি গঠন করা হয়।

টিএনবি