আওয়ামী লীগ ক্ষমতায় গণমাধ্যম স্বাধীন থাকে, দেশ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ হয়

সুকুমার রঞ্জন ঘোষ এমপি
তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সুকুমার রঞ্জন ঘোষ এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসলে গণমাধ্যম স্বাধীন থাকে, দেশ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ হয়, স্বাস্থ্য, শিক্ষা এবং শহরের পাশাপাশি গ্রামীন যোগাযোগসহ সকল ক্ষেত্রেই বৈপ্লবিক উন্নয়ন ঘটে। তিনি শুক্রবার বিকালে সিরাজদিখান উপজেলার শেখরনগরে প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে ৩টি সেতুর উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় এ কথা বলেন। এর আগে তিনি এলজিইডি তত্ত্বাবধানে শেখরনগর ইছামতির নদীর ওপর ১২৫ মিটার, স্মশান ঘাট-গোপাল ইছামতি নদীর ওপর ১শ’ ও ৯০ মিটার মিটার দীর্ঘ পোপালপুর আলী আজগর আব্দুল্লাহ কলেজ রোডে সেতুর উদ্বোধন করে যান চলাচলের জন্য খুলে দেন।

পৃথক ৩টি অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, দুই ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট আবুল কাসেম ও হেলেনা ইয়সমিন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোল্লা মো. শাহনেওয়াজ, উপজেলা প্রকৌশলী মো. শাহজাহান আলী, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এসএম সোহরাব হোসেন, আওয়ামী লীগ নেতা রফিকুজ্জামান চৌধুরী অরুন, হাসাড়া ইউপি চেয়ারম্যান আহসান হাবিব, বাড়ৈখালী ইউপি চেয়ারম্যান সেলিম তালুকদার, শেখর নগর আওয়মী লীগ সভাপতি আবুল হোসেন, এ্যাডভোকট রাবিক হাসান ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ প্রমুখ।

এর আগে তিনি সিরাজদিখান কুচিয়ামোড়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণ দেন। আশরাফ আলীর সভাপতি সভাপতিত্বে এই অনুষ্ঠানে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ও শিক্ষানুরাগীরা বক্তব্য রাখেন। শ্রেনী কক্ষ সঙ্কটের কারণে বিদ্যালয়টিতে শিঘ্রই দোতলা ভবন নির্মাণ করে দেয়ার ঘোষণা দেন প্রধান অতিথি।

মুন্সীগঞ্জ নিউজ