ধলেশ্বরী নদীতে অভিযান চালিয়ে ২৫মন জাটকা ইলিশ জব্দ করেছে কোস্টগার্ড

jatkaমুন্সিগঞ্জ ধলেশ্বরী নদীতে সোমবার রাত ৩টায় অভিযান চালিয়ে এম.ভি টিপু-২ যাত্রীবাহী লঞ্চে থেকে ২৫মন জাটকা ইলিশ জব্দ করেছে পাগলা কোস্টগার্ড। কোস্টগার্ড কমান্ডার ইকবালের নেতৃত্বে ধলেশ্বরী নদীতে অভিযান চালানো হয়। পরে জাটকা ইলিশ ৯ টা মাদ্রাসায় বিলি করা হয়েছে। এ সময় জেলা মৎস্য কর্মকর্তা আব্দুল কাইয়ুম, সদর থানার নির্বাহী কর্মকর্তা সারাবাহান তাহুরা, সদর থানা মৎস্য কর্মকর্তা আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।
jatka

সংবাদ প্রতিদিন
===========

মুন্সীগঞ্জে ধলেশ্বরীতে লঞ্চ থেকে জাটকা আটক

মুন্সীগঞ্জ শহর লাগোয়া ধলেশ্বরী নদীতে সোমবার ভোরে যাত্রীবোঝাই লঞ্চে অভিযান চালিয়ে ২০ মণ জাটকা ইলিশ মাছ আটক করেছে কোস্টগার্ড সদস্যরা।

দক্ষিণাঞ্চল থেকে ছেড়ে আসা ঢাকার সদরঘাটগামী এমভি টিপু-৩ নামীয় যাত্রীবোঝাই লঞ্চের ভেতর মজুদ করা ওই জাটকা ইলিশ মাছ আটক করা হয়। তবে এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি। মুন্সীগঞ্জ সদর উপজেলার ইউএনও শারাবন তহুরার উপস্থিতিতে আটক জাটকা স্থানীয় মাদ্‌রাসা ও এতিম খানায় বিতরণ করা হয়।


সদর উপজেলার সহকারী মৎস্য কর্মকর্তা রাশেদুজ্জামান জানান, শহর লাগোয়া ধলেশ্বরী নদীর মুন্সীগঞ্জ লঞ্চ স্টেশনের কাছে সোমবার ভোরে এমভি টিপু-৩ নামীয় যাত্রীবোঝাই লঞ্চে কোস্টগার্ড অভিযান চালিয়ে লঞ্চের ভেতর পৃথক ৭টি ঝুড়িতে মজুদ করা ২০ মণ ওজনের জাটকা আটক করে।

জাস্ট নিউজ