তাহসান-মিথিলার ঘরে নতুন অতিথি

tmমিডিয়ায় সুখী দম্পতিদের মধ্যে অন্যতম তাহসান-মিথিলা। এবার তাদের সংসারে আসছে নতুন অতিথি। বাবা-মা হচ্ছেন তারা। আর এজন্য দুজনই রয়েছেন অপেক্ষায়। এ জন্য প্রায় দুই মাস ধরে ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন না মডেল-অভিনেত্রী মিথিলা। মিডিয়ার সব ধরনের কাজ থেকে দূরে সরে আছেন তিনি। শুধু মিথিলাই নন, মিডিয়ার কাজ থেকে বিরতিতে রয়েছেন তার স্বামী সংগীত তারকা তাহসানও।

স্ত্রীর যত্নের জন্যই গান ও অভিনয়ে বিরতি নিয়েছেন তাহসান। জানা গেছে, সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের মাঝামাঝি সময়েই তাদের ঘর আলোকিত করে নতুন অতিথি আসার কথা রয়েছে। সর্বশেষ মিথিলা ও তাহসান একসঙ্গে চ্যানেল টুয়েন্টি ফোরের ‘হানিমুন’ শীর্ষক অনুষ্ঠানটি উপস্থাপনা করেছিলেন। অনুষ্ঠানটিতে তাদের উপস্থাপনা বেশ প্রশংসিতও হয়েছে। তবে পরবর্তীতে অনাগত সন্তানের জন্যই এই অনুষ্ঠানটির উপস্থাপনা তারা ছেড়ে দেন।


অন্যদিকে রবিসহ বেশ কিছু বিজ্ঞাপন ও নাটকের কাজ নিয়েও ব্যস্ত ছিলেন মিথিলা। সব কাজ গুছিয়ে অবসর সময় কাটাচ্ছেন তিনি। তবে সন্তানের অপেক্ষায় অবসর সময়টা অনেক ভালই কাটছে মিথিলার। প্রতিটি মুহূর্তই তিনি উপভোগ করছেন প্রাণভরে। যেহেতু এটি প্রথম সন্তান তাই স্বামী হিসেবে তাহসান নিজে সব সময় মিথিলার পাশে থাকার চেষ্টা করছেন। তবে সন্তান হওয়ার পরপরই কাজে ফিরবেন না মিথিলা। সন্তানের যত্নআত্তি নিজে সব সময় কারতে চাচ্ছেন।
tm
তাই বেশ দীর্ঘায়িত হতে যাচ্ছে মিথিলার মিডিয়া বিরতি। তবে কিছুদিন আগে এক নির্মাতার বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন দু’জন। কথা হয় তখন। মিথিলা বলেন, ‘সত্যিই, মা হওয়ার অনুভূতিটা একদমই অন্যরকম। অপেক্ষায় আছি একটি চাঁদমুখের। প্রতিটি মুহূর্ত আমি উপভোগ করছি। তাহসান সব সময় আমার পাশে থাকছে। তবে আমি নিজে সন্তানের যত্নআত্তি করতে চাই। সে কারণে মিডিয়ায় খানিক দেরি করে আবার কাজ শুরু করব। সবাই আমার এবং আমার অনাগত সন্তানের জন্য দোয়া করবেন।

বাংলাদেশ প্রতিদিন