টঙ্গীবাড়ীতে ডাকাতি

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বলই গ্রামে শুক্রবার গভীর রাতে ডাকাতি হয়েছে। ঘরের দরজা ভেঙ্গে গৃহকর্তা আমির হোসেন দেওয়ান (৬৫) ও তার স্ত্রী শাহানা বেগমের (৫০) হাতপা বেধে মারধর করে অস্ত্রের মুখে দু’ কক্ষে দু’জনকে লেপ চাপা দিয়ে দু’ ডাকাত গলায় ছুড়ি ধরে রাখে। পরে ১৪/১৫ জনের ডাকাত দল চাবি নিয়ে আলমিরা খুলে স্বর্ণালঙ্কার ছাড়াও মোবাইলসহ ঘরের প্রায় আড়াই লাখ টাকার মালামাল লুট করে নেয়। এর আগে পাশে তাদের তালাবদ্ধ আরেকটি ঘরের তালা ভেঙ্গে মূল্যবান সামগ্রী লুট করে।


গৃহকর্তা আমির হোসেন দেওয়ান এসব তথ্য দিয়ে জানান, পাকা ভিটি টিনকাঠের ঘরে ঘরে ঘুমন্ত ছিলেন তারা। এই ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকেই চোখে টস লাইট ধরে রাখে এবং এলোপাথারি কিল-ঘুষি ও লাথি মারে। তার স্ত্রীকে বেশী মারধর করে। পরে স্থানীয় ভাষায় বলে- “কোন চিৎকার করতে পারবি না, জবাই করে ফেলবো।” রাত প্রায় আড়াইটা থেকে সাড়ে ৩ ঘন্টা পর্যন্ত প্রায় এক ঘন্টা ধরে এই লুটপাট চালায়। ডাকাতরা চলে যাওয়ার পর তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের রক্ষা করে এবং পুলিশে খবর দেয়।

টঙ্গীবাড়ী ওসি (তদন্ত) মো. খলিলুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মুন্সীগঞ্জ নিউজ