সিরাজদিখানে অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু

মুন্সীগঞ্জের সিরাজদিখানের কুচিয়ামোড়া এলাকায় অগ্নিদগ্ধ হয়ে দূর্গারানী ঘোষ (৪০)নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রোববার রাত সাড়ে ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায় বলে পারিবারিক সূত্রে জানা গেছে। বেলা ১১টার দিকে নিজ বাড়িতে দূর্গারানী ঘোষ অগ্নিদগ্ধ হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

দূর্গারানীর বোনের স্বামী সুধীর ঘোষ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, পূর্ব শত্রুতার জের ধরে পাশের বাড়ির বাবুল ঘোষের স্ত্রী পেছনে থেকে কেরোসিন ঢেলে দূর্গারানীর শরীরে আগুন লাগিয়ে দিয়ে সটকে পড়ে। এতে তার পুরো শরীর আগুনে ঝলসে যায়।

পরে তাকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে দূর্গারানী স্বজনদেরকে জানিয়েছেন তার শরীরে বাবুল ঘোষের স্ত্রী আগুন লাগিয়ে দিয়েছে।


সুধীর ঘোষ আরও জানান, নিহদতের লাশ সিরাজদিখানের নিজ বাড়িতে আনার জন্য পরিবারের লোকজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অবস্থান করছে। হস্তান্তর প্রক্রিয়া শেষ হলে লাশ নিজ বাড়িতে আনা হবে।

এছাড়া এ ঘটনায় থানায় অভিযোগ দাখিল করা হবে বলেও জানান তিনি।

এদিকে, দূর্গারানীর ননদ চিত্রা ঘোষও একই অভিযোগ করে এর বিচার দাবি করেছেন।

এ ব্যাপারে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান রাত সোয়া ৯টার দিকে বাংলানিউজকে জানান, থানায় অভিযোগ দাখিল করা হয়নি।তবে ঘটনার খবর পেয়ে ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম