শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত এক : আহত ১৫

srinagar211আরিফ হোসেন: শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় এক মোটর সাইকেল আরোহী নিহত ও পনের বাস যাত্রী আহত হয়েছে। সোমবার দুপুর সোয়া দুইটার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের মাসুরগাও ব্রিজের উপরে মাদারীপুর থেকে ছেড়ে আসা সার্বিক পরিবহনের একটি বাস বিপরীত মুখী একটি মোটর সাইকেলকে চাপা দিয়ে ব্রিজের উপর উল্টে যায়।

এতে ঘটনা স্থলেই মোটর সাইকেল আরোহী পশ্চিম বেজগাও গ্রামের সিরাজ মোল্লার ছেলে পারভেজ মোল্লা (২৬) নিহত হয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, দুর্ঘটনায় অন্ততপক্ষে পনের বাস যাত্রী আহত হয়েছে। আহতদেরকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায় বাসটি উল্টে না গেলে ব্রিজের রেলিং ভেঙ্গে নিচে পড়ে যেত। এতে ভয়াবহ ক্ষতির আশংকা ছিল।
srinagar21

srinagar211
==================

শ্রীনগরে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ঢাকা-মাওয়া মহাসড়কের শ্রীনগরের যাত্রীবাহি বাসের চাপায় পারভেজ মোল্লা (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় বাসের ১০ যাত্রী আহত হয়েছে।

সোমবার দুপুর ২টার দিকে ওই উপজেলার মাসুরগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পারভেজ মোল্লা স্থানীয় বেজগাঁও গ্রামের সিরাজ মোল্লার ছেলে।

এদিকে এ দুর্ঘটনার পর ঢাকা-মাওয়া মহাসড়কের যানবাহন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

এ ব্যাপারে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বাংলানিউজকে জানান, শ্রীনগরের মাসুরগাঁও এলাকায় পারভেজ মোল্লা মোটরসাইকেল নিয়ে রাস্তা পার হওয়ার সময় মাদারিপুর থেকে ঢাকাগামী সার্বিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

এসময় যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের একটি ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা খায়। এতে অন্তত ১০ যাত্রী আহত হয়।

তিনি আরও জানান, নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি মহাসড়কের ওপর উল্টে গেলে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। বিকেল ৪টার পরে দুর্ঘটনা কবলিত বাসটি রেকার দিয়ে সরানো হলে যান চলাচল স্বাভাবিক হয়।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
================

Comments are closed.