১ কোটি মুক্তিপন দাবী : টঙ্গীবাড়ী হতে অপহৃত স্কুল ছাত্র ইমরান উদ্ধার হয়নি

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বালিগাঁও গ্রাম হতে অপহৃত বালিগাঁও উচ্চ বিদ্যালয়ের অস্টম শ্রেণীর ছাত্র ইমরান হাওলাদার (১৪) কে ৪ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। গত মঙ্গলবার তাকে অপহরণ করে নিয়ে যায় একটি অপহরণকারী চত্র“। পরে ইমরানের পিতা বালিগাঁও ইউনিয়ন ৭নং ওয়ার্ড ইউপি সদস্য বিশিষ্ট ব্যাবসায়ী ওয়াহিদ হাওলাদার এর মোবাইলে ফোন করে ১ কোটি টাকা চাদাঁ দাবী করে অপহরণকারীরা।


জানাগেছে, গত মঙ্গলবার বালিগাঁও স্কুল মাঠে খেলতে এসে আর বাড়ি ফিরেনি ইমরান। বাড়ি না ফেরাতে সন্ধার পর তার মোবাইলে ফোন দেওয়া হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এর পর হতে তকে খুজঁতে থাকে আতœীয় স্বজনরা। পরে ঘটনার দিন গভীর রাতে ফোন করে আপহরণকারীরা প্রথমে ১ কোটি পরে ৫০ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে । অন্যথায় তাকে মেরে ফেলা হবে বলে হুমকী প্রদান করে।

এ ঘটনায় বুধবার থানায় একটি নিখোঁজ ডায়েরী করা হয়। পরে বুধবার আপহরণকারীদের দাবীকৃত ৫০ লক্ষ টাকা মুক্তিপন দেওয়ার জন্য দুটি ব্যাংক একাউন্ট নাম্বার দেওয়া হয় বলে ইমরান এর পরিবার সুত্রে জানাগেছে। উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা টঙ্গীবাড়ী থানা এসআই আহসান জানান, ভিকটিমকে উদ্ধার করার জন্য চেষ্টা চলছে। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়া এলাকায় অভিযান চালানো হয়েছিলো তবে সেখানে ভিকটিম বা অপহরণকারী কাউকে পাওয়া যায়নি। এখোনো কোন সুনিদিষ্ট ক্লু পাওয়া যাচ্ছেনা। আমরা সর্বাতœক প্রচেষ্টা চালাচ্ছি। টঙ্গীবাড়ী থানা ওসি তদন্ত খলিলউজ্জামান জানান, ভিকটিমকে উদ্ধার করার জন্য পুলিশ আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে থানায় ইতিপূর্বে একটি নিখোঁজ ডায়রী হয়েছিলো। অপহরণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাপোষ্ট২৪