পিকেটারদের হামলায় লৌহজং ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক গুরুতর আহত

১৮ দলের ডাকা হরতালে মুন্সীগঞ্জের লৌহজংয়ে পিকেটাদের হামলায় লৌহজং উপজেলা ছাত্রলীগের সভাপতি মাসুম আহমেদ পিন্টু ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম শাওন গুরুতর আহত হয়েছেন। আহত দু’জনকে লৌহজং উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

জানা যায়, যুবলীগের সাধারণ সম্পাদক শাওনের বোনের বিয়েতে আমন্ত্রণ জানাতে পিন্টু ও শাওন লৌহজং ইউএনও অফিসে যান। এসময় হরতালের পিকেটাররা মোটরসাইকেল নিয়ে উপজেলা কমপ্লেক্সে গিয়ে তাদের ওপর অতর্কিতে আক্রমণ চালায় ও মারধর করে।

আক্রমণকারী দলে ছিলেন, স্বেচ্ছাসেবক দলের নেতা রবিন, ছাত্রদল নেতা জনি, বকুল ও যুবদল নেতা মুক্তার ও সবুজ।


এসময় তাদের আক্রমণে ছাত্রলীগ সভাপতি পিন্টু ও সাধারণ সম্পাদক শাওন মারাত্মকভাবে আহত হন। এরই মধ্যে শাওনের আঙুলে অস্ত্রপাচার করা হয়েছে। অন্যদিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন পিন্টু।

এ বিষয়ে লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে জানান, এটা দলীয় বিষয়। তাদের নিজ নিজ দল এ ব্যাপারে সিদ্ধান্ত নেবে।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে বলেন, “এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।”

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
===============

মুন্সীগঞ্জে ছাত্র-যুবদলের হামলায় দুই ছাত্রলীগ নেতা আহত

বিএনপিসহ ১৮ দলের হরতালের সময় মুন্সীগঞ্জের লৌহজংয়ে যুব ও ছাত্রদলের হামলায় ছাত্রলীগের দুই নেতা আহত হয়েছেন। আহত মাসুম আহমেদ পিন্টু লৌহজং উপজেলা ছাত্রলীগের সভাপতি ও নাজমুল ইসলাম শাওন সাধারণ সম্পাদক। তাদেরকে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিত্সা দেয়া হচ্ছে।

হামলায় আহত শাওনের হাতের আঙুলে অস্ত্রোপচার করা হয়েছে বলে জানান লৌহজং স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক সম্রাট হোসেন।

তবে আহত দুজনেরই অবস্থা আশঙ্কামুক্ত বলে জানান তিনি।

লৌহজং থানার ওসি জাকিউর রহমান জানান,রোববার দুপুরে হরতালের সময় স্থানীয় স্বেচ্ছাসেবক দলের নেতা রবিন, ছাত্রদল নেতা বকুল ও যুবদল নেতা সবুজসহ চারজন মোটর সাইকেলে করে উপজেলা কমপ্লেক্সে গিয়ে পিন্টু ও শাওনের ওপর অতর্কিতে হামলা চালায়।

ওসি জাকিউর বলেন, হামলার ঘটনায় মাসুম আহমেদ পিন্টু বাদি হয়ে রবিন, বকুল ও সবুজসহ চারজনকে আসামি করে লৌহজং থানায় একটি মামলা করেছে।

বিডিনিউজ টোয়েন্টিফোর