সাংবাদিকদের ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

নাদিম মাহমুদ: মুন্সীগঞ্জ প্রেসক্লাব আয়োজিত মিডিয়া কর্মীদের বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে এ অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রেসক্লাবের সাবেক আহবায়ক মঞ্জুর মোর্শেদ।

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ উল ইসলাম, বর্তমান সাধারণ সম্পাদক কাজী সাবিবর আহমেদ দীপু, সহ সভাপতি মোহ. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ মু. আবুসাঈদ সোহান, টূর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ও প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক শেখ মো. রতন, সদস্য সচিব এবং তথ্য, প্রচার ও কল্যাণ সম্পাদক সুজন হায়দার জনি, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সোনিয়া হাবিব লাবনী, সাংবাদিক মামুনুর রশীদ খোকা, মাহাবুব আলম বাবু।


পরে বিজয়ী জুটি টিভি মিডিয়া মাইটিভির জেলা প্রতিনিধি মঈনউদ্দিন সুমন ও বাংলাভিশনের ক্যামেরাম্যান সোহেল আরমানকে চ্যাম্পিয়ন ট্রফি ও দৈনিক দিনকালের গোলজার হোসেন ও ভোরের ডাক পত্রিকার জেলা প্রতিনিধি জুয়েল রানা জুটিকে রানার্সআপ ট্রফি প্রদান করা হয়। এছাড়া টূর্ণামেন্টে অংশ নেয়া মিডিয়া কর্মীদের প্রত্যেক জুটিকে সৌজন্য ক্রেস্ট প্রদান করা হয়।

আমাদের সময়