হাবিবের আহ্বান : 'গানগুলো শুনুন'

হাবিবের নতুন একক অ্যালবামটি মুঠোফোনে প্রকাশ হচ্ছে আজ। মুঠোফোন প্রতিষ্ঠান বাংলালিংকের মিউজিক স্টেশন থেকে ৫৮৫৮ নম্বরে ডায়াল করে ‘আহ্বান’ নামের অ্যালবামটির গানগুলো শোনা যাবে। তাই এ সুবিধা শুধু বাংলালিংক গ্রাহকরাই পাচ্ছেন। গতকাল বিকেলে ঢাকার গুলশানের একটি অভিজাত রেস্তোরাঁয় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন বাংলালিংকের হেড অব পিআর অ্যান্ড কমিউনিকেশন্স সোলায়মান আলম। এছাড়াও ছিলেন ডেডলাইন মিউজিকের সিইও তানভীর চৌধুরী। এই প্রতিষ্ঠানটি আগামী ১ জুন থেকে গানগুলো অ্যালবাম আকারে বাজারজাত করবে বলে জানিয়েছে।

‘আহ্বান’ অ্যালবামে গান রয়েছে মোট ৯টি। এর মধ্যে দুটিতে ন্যান্সি ও একটিতে কণা দ্বৈত কণ্ঠ দিয়েছেন হাবিবের সঙ্গে। এছাড়া হাবিবের বাবা ফেরদৌস ওয়াহিদের কণ্ঠে একটি একক গান আছে। সব গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন হাবিব। গানগুলোর কথা লিখেছেন ফেরদৌস ওয়াহিদ, সাকি আহমেদ, ইলিয়াস মোল্লা, মাহবুব ইয়াসিন আর সুস্মিতা বিশ্বাস।

হাবিব বলেন, ‘আমার আহ্বান গানগুলো শুনুন। পহেলা বৈশাখে না হোক বৈশাখ মাসেই গানগুলো শ্রোতারা পাচ্ছেন। তাই উৎসবের আমেজ পাওয়া যাবে গানগুলোতে। এগুলোর মধ্যে কোনো গান দেড় বছর আগের, কোনোটি ছয় মাস কিংবা চার মাস আগে করা। ফলে ভিন্ন ভিন্ন কিছু মুহূর্তের গান পাওয়া যাবে এখানে। এবার আমি শহুরে পপসঙ্গীতের দিকেই বেশি মনোযোগ দিয়েছি। ফোক ধাঁচের কিংবা খুব বেশি সফট মেলোডি গান রাখিনি। মডার্ন পপের দিকেই মনোযোগ বেশি ছিল। আশা করি গানগুলো ভালো লাগবে।’

[ad#bottom]