মুন্সীগঞ্জে স্থানীয় এমপি’র বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

মুন্সীগঞ্জ-৩ আসনের সরকার দলীয় সংসদ এম ইদ্রিস আলী গজারিয়া উপজেলার ২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারণা চালিয়েছেন বলে অভিযোগ করেছেন স্থানীয় বিএনপির নেতাকর্মীরা। আজ বৃহস্পতিবার দিনভর স্থানীয় উপজেলার বালুয়াকান্দি ও গজারিয়া ইউনিয়নের পছন্দের প্রার্থীর পক্ষে তিনি বিভিন্ন গ্রামে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন বলে জানা গেছে।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ সিদ্দিকুল্লাহ ফরিদ জানান, সরকার দলীয় সংসদ সদস্য এম ইদ্রিস আলী বৃহস্পতিবার দুপুরে গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বড় রায়পুরা ও আড়ালিয়া গ্রামে চেয়ারম্যান প্রার্থী মান্নান সরকারের পক্ষে নির্বাচনী প্রচারণা চালান। এ সময় তিনি স্থানীয় গ্রামবাসীকে তার পছন্দের প্রার্থীকে আসন্ন নির্বাচনে ভোট দিতে আহ্বান জানান।

গজারিয়া ইউয়িনয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ অভিযোগ করেন, এম ইদ্রিস আলী এমপি বিকেলে গজারিয়া ইউনিয়নের কয়েকটি গ্রামে নিজ দলীয় প্রার্থী মুক্তিযোদ্ধা শফিউল্লাহর পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন।

জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বীর প্রতীকসহ কয়েকজন আওয়ামী লীগ নেতা বিএনপি নেতাকর্মীদের অভিযোগের সত্যতা স্বীকার করেছেন।

গজারিয়া উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. আসাদুজ্জামান নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের লিফেলেট বিতরণের কথা অস্বীকার করেন। তবে স্থানীয় এমপি নির্বাচনী প্রচারণা চালিয়েছেন কিনা এমন প্রশ্নের জবাব তিনি কৌশলে এড়িয়ে যান।

এ প্রসঙ্গে স্থানীয় এমপি এম ইদ্রিস আলী ও তার এপিএস বাবুল সরদারের মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

[ad#bottom]