গোসাইচর গ্রামবাসীর আড়াই বছর পর গ্রামবাসীর সঙ্গে স্থানীয় এমপি’র সাক্ষাৎ

নির্বাচিত হওয়ার আড়াই বছর পর মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গোসাইচর গ্রামবাসীর সঙ্গে সাক্ষাতের সময় পেয়েছেন স্থানীয় সংসদ সদস্য এম ইদ্রিস আলী! এমপি নির্বাচিত হওয়ার পর আজ শুক্রবার সকালে এই প্রথম তিনি গোসাইচর গ্রামে যান। এ সময় তিনি এলাকার উন্নয়নমূলক কর্মকাণ্ডের খোঁজ-খবর নেয়াসহ আসন্ন ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীর প্রচারণা কার্যক্রমের উদ্বোধন করেন বলে স্থানীয়রা জানায়। অন্যদিকে স্থানীয় এমপি আড়াই বছর পর এলাকায় গিয়ে প্রকাশ্যে নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ায় গজারিয়া আ’লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে নানা গুঞ্জন দেখা দিয়েছে।

স্থানীয় সূত্র জানায়, ২০০৮ সালের সংসদ নির্বাচনের পর মুন্সীগঞ্জ-৩ আসনের সরকার দলীয় নির্বাচিত সংসদ সদস্য এম ইদ্রিস আলী গজারিয়া উপজেলার গোসাইচর ইউনিয়নে যাননি। আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে তিনি আড়াই বছর পর আজ গোসাইচর গ্রামে গিয়ে এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় করেন। এ সময় সংসদ সদস্য এলাকার উন্নয়নমূলক কর্মকাণ্ডের খোঁজ-খবর নিয়ে দলীয় প্রার্থী মুক্তিযোদ্ধা শফি উল্লাহকে নির্বাচিত করার আহ্বান জানান। এ সময় উপজেলা চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তবে সংসদ সদস্য এম ইদ্রিস আলীর এপিএস বাবুল সরদার বলেন, ইউপি নির্বাচনের প্রচারণায় নয়, সংসদ নির্বাচনের পর গোসাইচর গ্রামবাসীর সঙ্গে সাক্ষাৎ না হওয়ায় আজ এমপি গোসাইচরের গ্রামবাসীর সঙ্গে মতবিনিময় করেন এবং উন্নয়নমূলক কর্মকাণ্ডের খোঁজ-খবর নেন। নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ার অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত বলে তিনি দাবি করেন।

[ad#bottom]