টঙ্গীবাড়ীতে যৌতুকের জন্য স্ত্রীকে কুপিয়েছে পাষন্ড স্বামী

২৯ টি স্থানে জখম
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে যৌতুকের জন্য স্ত্রী ডালিয়া (২৪) কে কুপিয়ে শরীরের ২৯ স্থানে জখম করেছে পাষন্ড স্বামী রুবেল মোল্লা (৩৫)। জানাগেছে, উপজেলার উত্তর কুরমিরা গ্রামের দরবেশ আলীর কন্যা ডালিয়া, এর সাথে গত ৪ মাস পূর্বে লৌহজং উপজেলার হুগলি গ্রামের কানু মোল্লার ছেলে রুবেল মোল্লার সাথে বিয়ে হয়। বিয়ের সময় ডালিয়ার পিতা যৌতুক হিসাবে রুবেল মোল্লাকে ১০ হাজার টাকা দেয়। বিয়ের কিছুদিন পর থেকেই রুবেল ডালিয়াকে তার বাবার বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ প্রয়োগ করতে থাকে। এ নিয়ে তাদের মধ্যে বহুবার ঝগড়াও হয়।


এর সূত্র ধরে গতকাল মঙ্গলবার ডালিয়ার শ্বশুর বাড়ী হুগলী গ্রামে আনুমানিক ভোর ৫টার দিকে ডালিয়ার স্বামী ধারালো ছুরি দিয়ে হঠাৎ করে কোপাতে থাকে। একে একে ডালিয়ার শরীরের ২৯ টি স্থানে জখম করে। ডালিয়ার চিৎকর শুনে আশে পাশের লোকজন এগিয়ে এসে ডালিয়াকে উদ্বার করে তার বাবার বাড়ীতে খবর দিলে ডালিয়ার বাবা ও তাদের পরিবারের লোকজন গিয়ে ডালিয়াকে টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে স্বামীর বর্বরতার স্বীকার ডালিয়া আক্তার সাংবাদিকদের জানান, আমার স্বামী বিয়ের পর থেকেই কোন কাজ করত না। আমাকে বারবার বাবার বাড়ী থেকে টাকা আনার জন্য চাপ দিত। মাঝে মাঝে মারধরও করত। এ রিপোর্ট লিখা পর্যন্ত টঙ্গীবাড়ী থানায় মামলার প্রস্তুতি চলছিল।

মোজাফফর হোসেন
০১৯১৫৬৭৬৬৮২

—————————–

লৌহজংয়ে স্ত্রীকে কুপিয়ে আহত

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ডালিয়া আক্তার নামে এক গৃহবধূকে কুপিয়ে আহত করেছে তার পাষণ্ড স্বামী আজ মঙ্গলবার ভোরে উপজেলার হুগলী গ্রামে এ ঘটনা ঘটে। গৃহবধূ ডালিয়া আক্তার টঙ্গিবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। জানা যায়, ৪ মাস আগে লৌহজং উপজেলার খিদিরপাড়া ইউনিয়নের হুগলী গ্রামের মৃত কালু মোল্লার ছেলে রুবেল মোল্লার সঙ্গে দরবেশ আলী শেখের মেয়ে ডালিয়া আক্তাররে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী রুবেল স্ত্রী ডালিয়াকে নির্যাতন করে আসছিল। এরই ধারাবাহিকতায় আজ ভোরে রুবেল স্ত্রী ডালিয়াকে ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে রক্তাক্ত করে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইউপি চেয়ারম্যান শাহনাজ মৃধা বিষয়টি মিমাংসার দায়িত্ব নেয়ায় এ ঘটনায় থানায় কোনো অভিযোগ করা হয়নি।

শীর্ষ নিউজ
————————————————–

[ad#bottom]

Leave a Reply