বালিগাঁও বাজারে চুরি ডাকাতি বন্ধের দাবীতে বিক্ষোভ সমাবেশ

টঙ্গীবাড়ী উপজেলার বালিগাঁও বাজারে রবিবার বিকেলে চুরি, ডাকাতি ও ছিনতাই বন্ধের দাবীতে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। ‘বালিগাঁও এলাকাবাসী’ ব্যানারে বিকাল ৫টার দিকে সমাবেশ হয়। এ সময় এলাকার শত শত নারী-পুরুষ ডাকাতি, চুরি ও ছিনতাই বন্ধের দাবীতে শ্লোগান দেয়।

গত বুধবার গভীর রাতে টঙ্গীবাড়ী উপজেলার বালিগাঁও মাঝপাড়া গ্রামে বড় ধরণের ডাকাতি হয়। ২০/৩০ জনের ডাকাত দল মারপিট করে অস্ত্রের মুখে স্বর্ণালঙ্কারসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নেয়। ডাকাতের লোহার রডের আঘাতে মাথায় গুরুতর আহত শিউলী আক্তার (৪২) ও তার কন্যা মিতুকে(২০) মুমূর্ষ অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। অপর আহত নুরুল ইসলামকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। মুজিবুর রহমান শেখ, ভাই নুরুল ইসলাম ও চাচাতো ভাই হাবিবুর রহমান এই তিন ঘরে ডাকাতরা বিশেষ যন্ত্রের মাধ্যমে লক ভেঙে এবং দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এই ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি। এছাড়াও এলাকায় চুরি ডাকাতি বেড়েছে।

তাই টঙ্গীবাড়ী উপজেলার বালিগাঁও ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোঃ দুলাল হোসেনের সভাপতিত্বে এতে অন্যান্যর মধ্যে বক্তৃতা করেন- মোঃ আনোয়ার শেখ, সালাহউদ্দিন শেখ, সামাদ খান, নুরুল ইসলাম শেখ, রশীদ মুন্সী, সানাউল্লাহ শেখ প্রমুখ। পরে সেখানে টঙ্গীবাড়ী থানা পুলিশ ও এলাকাবাসীর মধ্যে চুরি-ছিনতাই-ডাকাতি বন্ধে মতবিনিময় হয়।

বাংলাদেশনিউজ২৪x৭.কম

[ad#bottom]