শ্রীনগরে বি চৌধুরীর বাড়িতে চুরি

গতকাল শনিবার গভীর রাতে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার মজিদপুর দয়াহাটা গ্রামে সাবেক রাস্ট্রপতি ও বাংলাদেশ বিকল্পধারার চেয়ারম্যান একিউএম বদরুদ্দোজা চৌধুরীর পৈতিক বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। বি চৌধুরী ঢাকা থাকেন। তাদের এ বাড়িতে টিনসেট ঘরে কেয়ারটেকার সিরাজ তার পরিবার নিয়ে থাকেন। রাতে চোর ঘরের টিন ফাঁক করে গৃহে প্রবেশ করে। শ্রীনগর থানার ইনচার্জ সাখাওয়াৎ হোসেন জানান, ঘর থেকে চোর নগদ ২ হাজার টাকা নিয়ে গেছে। এ বিষয়ে তদন্ত চলছে।

বিক্রমপুর সংবাদ
———————————————

মুন্সীগঞ্জে বি চৌধুরীর বাড়িসহ একরাতে ৩ বাড়িতে ডাকাতি

সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারা বাংলাদেশের প্রতিষ্ঠাতা অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরীর গ্রামের বাড়িতে শনিবার দিনগত রাতে হানা দেয় একদল ডাকাত।

মুন্সীগঞ্জের শ্রীনগরের মজিদপুর দয়াহাটা গ্রামে সাবেক রাষ্ট্রপতির পৈতৃক বাড়িতে এ ডাকাতি সংঘটিত হয়। একই রাতে ওই গ্রামের আরও দুটি বাড়িতে হানা দেয় ডাকাতরা।

সাবেক রাষ্ট্রপতির বাড়ি থেকে কিছু না নিতে পারলেও ডাকাতরা এ সময় তার বাড়ির আসবাপত্র তছনছ করে। তবে অপর দুটি বাড়ি থেকে প্রায় সাড়ে ৩ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায় তারা।

এ ঘটনায় শ্রীনগর থানায় রোববার সকালে একটি ডাকাতি মামলা দায়ের করা হয়েছে।

শ্রীনগর থানা পুলিশ জানায়, শনিবার দিনগত রাতে সাবেক রাষ্ট্রপতির গ্রামের বাড়িতে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢোকে ১৫-২০ জনের একদল ডাকাত। পরে ডাকাতদল ঘরে নেওয়ার মতো মূল্যবান কিছু না পেয়ে ঘরের আসবাপত্র ভাঙচুর করে চলে যায়।

এ সময় সাবেক রাষ্ট্রপতির গ্রামের বাড়িতে নীরদ তালুকদার নামে একজন কেয়ারটেকার ছাড়া আর কেউই ছিলেন না।

পুলিশ আরও জানায়, একই রাতে দয়হাটা গ্রামের স্বপন চৌধুরী ও অশ্রু চৌধুরীর বাড়িতে ডাকাতি সংগঠিত হয়েছে। সেখান থেকে প্রায় ২ লাখ টাকা লুটে নিয়েছে ডাকাতরা।

স্বপন চৌধুরীর বাড়ির ঘরের দরজা ভেঙে ভেতরে ঢোকে ১৫-২০ জনের ডাকাতদল। এ সময় বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১ লাখ ৪২ হাজার লুটে নেয় ডাকাতরা। পরে স্বপন চৌধুরীর প্রতিবেশী অশ্রু চৌধুরীর বাড়িতেও হানা দেয় তারা। এ বাড়ি থেকে ডাকাতরা নগদ ৫০ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নিয়ে পালিয়ে যায়।

পুলিশের ধারণা, একই ডাকাতদল সাবেক রাষ্ট্রপতির বাড়ি ও অন্য দুটি বাড়িতে হানা দিয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
————————————————-

[ad#bottom]